shono
Advertisement

‘বিয়ে করছি’, কবুল করলেন অনুষ্কা!

প্রস্তুতি নিচ্ছেন একজোটে অনুষ্কা! The post ‘বিয়ে করছি’, কবুল করলেন অনুষ্কা! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:02 PM Dec 08, 2016Updated: 01:33 PM Dec 08, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, বিয়েটা ছিল বটে হেজেল কিচ থুড়ি গুরবসন্ত কৌর আর যুবরাজ সিংয়ের। কিন্তু বর-কনেকে নিয়ে ততটাও কৌতূহল দেখাননি কেউ! বরং সবার নজর ছিল অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির দিকে। তাঁদের নিয়েই মাতোয়ারা ছিল বিয়ের জলসা। সঙ্গে ছিল সেই অবধারিত প্রশ্নও- কবে বিয়ে করছেন তাঁরা?
এই প্রশ্নটার মুখোমুখি যে অনুষ্কাকে হতে হয় না, তেমনটা নয়। বরং মাঝে মাঝেই তাঁর দিকে ভেসে আসে এই প্রশ্নের তির। এত দিন পর্যন্ত নানা ভাবে প্রশ্নটা এড়িয়ে গেলেও অবশেষে মুখ খুললেন নায়িকা। জানালেন, বিয়ে তাঁরা অবশ্যই করছেন! তবে ঠিক কবে এই জুটি রওনা হবেন ছাদনাতলার দিকে, সেটা জানাতে পারেননি অনুষ্কা। নেহাত তারিখটা ঠিক হয়নি বলে।
তাহলে কি বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে? তেমনটাও বলা যাবে না। কেন না, বিয়ে নিয়ে অনুষ্কার মনে একটা ভয় রয়েছে। সেই ভয়টা দূর করে যাতে বসতে পারেন বিয়ের পিঁড়িতে, আপাতত তারই প্রস্তুতি নিচ্ছেন একজোটে অনুষ্কা। কিন্তু, ভয়টা কী? কেনই বা ভয় পাচ্ছেন অনুষ্কা?
“আমি বিয়ের ব্যাপারে খুবই রক্ষণশীল। একবার বিয়ে, তার পরে বিবাহবিচ্ছেদ, ফের বিয়ে- এরকম ব্যাপারে আমি বিশ্বাস করি না! অথচ আজকাল বিবাহবিচ্ছেদের পরিমাণ আগের থেকে অনেক বেড়ে গিয়েছে। সেটা সম্পর্কে বোঝাপড়ার অভাবের ফল! আমি চাই না, আমার সঙ্গেও সেইরকম কিছু হোক! তাই একটু সময় নিচ্ছি। সেই বোঝাপড়ার জায়গাটা তৈরি হয়ে গেলেই বিয়ের তারিখ পাকা করে ফেলব”, জানিয়েছেন অনুষ্কা!

Advertisement

The post ‘বিয়ে করছি’, কবুল করলেন অনুষ্কা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement