shono
Advertisement

ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায় অনুষ্কা, ইডেনে শুরু হচ্ছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং

শুটিংয়ে উপস্থিত থাকতে পারেন ঝুলন গোস্বামী। The post ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায় অনুষ্কা, ইডেনে শুরু হচ্ছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং appeared first on Sangbad Pratidin.
Posted: 01:08 PM Jan 11, 2020Updated: 02:11 PM Jan 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিতালি রাজের পর এবার আরও এক মহিলা ক্রিকেটারের বায়োপিক উপহার দিতে চলেছে বলিউড। এবার রুপোলি পর্দায় উঠে আসবে ঝুলন গোস্বামীর জীবন। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি অনুষ্কা শর্মাকে। প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন তিনি। ইডেন গার্ডেনসে শনিবার শুরু হবে শুটিং। শোনা যাচ্ছে সেখানে উপস্থিত থাকতে পারেন ঝুলন গোস্বামী স্বয়ং।

Advertisement

যদিও ঝুলনের বায়োপিক হওয়ার কথা ছিল অনেক আগেই। ২০১৭ সালের সেপ্টেম্বর নাগাদ বায়োপিকের ঘোষণা হয়। তখন ঝুলন জানিয়েছিলেন, “সিনেমার অফার অনেকদিন থেকেই আসছিল। কিন্তু আমি চাইছিলাম আগে কিছু একটা করি, যা অন্যদের অনুপ্রাণিত করবে। তাছাড়া আগের অফারগুলো সবই ছিল বাংলা ছবির। আমি চেয়েছিলাম গোটা দেশ জানুক।” শোনা যাচ্ছিল ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত মহিলা টি-২০ বিশ্বকাপের আগেই মুক্তি পেতে পারে এই বায়োপিক। কিন্তু কোনও কারণে কাজ পিছিয়ে যায়।

[ আরও পড়ুন: ঐশীর পাশে দাঁড়ানোর শাস্তি! ‘স্কিল ইন্ডিয়া’র ভিডিও থেকে সরানো হল দীপিকাকে ]

ঝুলনের ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা শর্মা। যদিও আগে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। এমনকী বিপাশা বসুর কথাও শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত শিকে ছেঁড়ে অনুষ্কার ভাগ্যে। অবশ্য অভিনেত্রীর পাশাপাশি ছবির পরিচালকেরও পরিবর্তন হয়েছে। আগে কথা ছিল সুশান্ত দাস ছবিটি পরিচালনা করবেন। কিন্তু এখন শোনা যাচ্ছে, তিনি নাকি ছবির সঙ্গে যুক্ত নন। তাই গল্পে কতটা পরিবর্তন আসবে, তা জানার এখনও কোনও উপায় নেই। কারণ সুশান্ত দাস জানিয়েছিলেন, চাকদহ থেকে লর্ডস, ঝুলনের বেড়ে ওঠার বিভিন্ন লড়াই-সংগ্রামের গল্প থাকবে সিনেমায়। পরিবারের অমতে কীভাবে ভোর চারটের সময় ট্রেনের ডেলি প্যাসেঞ্জার হয়ে উঠেছিলেন ঝুলন, থাকবে সেই সবই। কিন্তু এবার ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিটি কীভাবে পরিবেশন করা হবে, তা নতুন পরিচালকই বলতে পারবেন।

কিন্তু অনুষ্কা নিজের কাজ শুরু করে দিয়েছেন। নাম ভূমিকায় তাঁর অভিনয় করার কথা স্থির হতেই বল হাতে অনুশীলনে নেমে পড়েছেন অনুষ্কা। শনিবার ইডেনে আসছেন তিনি। এদিন থেকেই শুরু হবে শুটিং। তবে অনুষ্কার অনুশীলনে কিন্তু ঝুলনের পাশাপাশি তাঁকে বিরাট কোহলিও গাইড করবেন কিনা, তা কিন্তু জানাননি ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’।

[ আরও পড়ুন: ‘দীপিকার নীরব প্রতিবাদ সকলকে উদ্বুদ্ধ করবে’, অভিনেত্রীর পাশে রঘুরাম রাজন ]

The post ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায় অনুষ্কা, ইডেনে শুরু হচ্ছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement