shono
Advertisement

আঙুলে ব্যাট রেখে ব্যালেন্সের খেলা! বিরাটকে চ্যালেঞ্জ অনুষ্কা শর্মার

দেখেছেন সেই ভিডিও?
Posted: 04:17 PM Jul 02, 2021Updated: 04:17 PM Jul 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলা পুরো জমে উঠেছে। কে কাকে হারাবে তা দেখতে গিয়ে চোখের পলক একেবারে আটকে। সেকেন্ডে সেকেন্ডে উত্তেজনার পারদ বেড়েই চলেছে। এই বুঝি হাত থেকে পড়ে গেল ব্যাট!

Advertisement

গপ্পোটা হল, অনুষ্কা শর্মা (Anushka Sharma) সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একদিকে অনুষ্কা ও আরেক দিকে স্বামী বিরাট কোহলি (Virat Kohli) –  দুজনেই ব্যালেন্সের খেলায় মত্ত। হাতের আঙুলের উপর ক্রিকেট ব্যাট নিয়ে ব্যালেন্স করছেন দু’জনে। হাত থেকে যাতে ভুলেও ব্যাটটি না পড়ে যায়, সেদিকেই একেবারে নিখুঁত মনোসংযোগ। বিরাট ও অনুষ্কা যেন একে অপরের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।

[আরও পড়ুন: মহিলা পুলিশদের ‘দাবাং’ নাচ দেখে মুগ্ধ সায়নী ঘোষ, শেয়ার করলেন ভিডিও]

বিয়ের অনেক আগে থেকেই অনুষ্কা ও বিরাটের প্রেম এবং রোমান্টিক ছবি দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়। এখন তো কন্যা ভামিকাও এসেছে বিরাটের সংসারে। সব মিলিয়ে এই সেলেব দম্পতি আরও বেশি করে প্রেমময় হয়ে উঠছেন। সংসার, কন্যা নিয়েই আপাতত মেতে আছেন অনুষ্কা। নিজেকে কিছুদিনের জন্য সিনেমা থেকে রেখেছেন দূরে। অনুষ্কার কথায়, ভামিকা একটু বড় হলেই ফের সিনেমার পর্দায় আসবেন। তবে এখন প্রযোজক হয়েই দিব্য সময় কাটাচ্ছেন নায়িকা। হাতে তাঁর প্রচুর প্রোজেক্ট।

[আরও পড়ুন: কার্তিককে ভুলে নতুন পুরুষেই মন মজেছে সারার! ছবি পোস্ট করলেন সইফকন্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement