shono
Advertisement

এবার অনুষ্কার সঙ্গে রোমান্স করবেন বরুণ

ছবির নাম কী জানেন? The post এবার অনুষ্কার সঙ্গে রোমান্স করবেন বরুণ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Jul 04, 2017Updated: 03:09 PM Jul 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে দু’জনের পথ চলা শুরু বড় ব্যানারেই। একজনের হাত ধরেছিলেন প্রযোজক আদিত্য চোপড়ার। অন্যজন ছিলেন করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। তারপর অনেকটা পথ পেরিয়ে এসেছেন। নিজেদের যোগ্যতার জোরেই পায়ের তলার মাটি শক্ত করেছেন। তবে এতদিন একফ্রেমে ধরা দেননি বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা। বলিউডের এই আনকোরা জুটিকে নিয়েই নিজের নতুন ছবি তৈরি করতে চলেছেন ‘দম লাগা কে হেইসা’ খ্যাত পরিচালক শরত কাটারিয়া। ছবির নাম ‘সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া’।

Advertisement

[মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত ইরফানের বাংলা ছবি ‘ডুব’]

আদিত্য চোপড়ার যশরাজ ব্যানারেই তৈরি হচ্ছে নতুন এই ছবি। রোম্যান্টিক এই কমেডির নেপথ্যে দেশের বর্তমান চালচিত্রকেও তুলে ধরা হবে। একই ইন্ডাস্ট্রিতে কাজ করেন দু’জনে, তাই চেনা-জানা আগে থেকেই রয়েছে। তবে এই প্রথম অনুষ্কার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি বরুণ। অনুষ্কাও খুশি বরুণের মতো সহ-অভিনেতা পেয়ে। শুটিংয়ের পাশাপাশি ফ্লোরে মস্তি করার পরিকল্পনাও করে ফেলেছেন দুই অভিনেতা। তবে তাঁর আগে অনুষ্কা শেষ করতে চান ‘জব হ্যারি মেট সেজল’-এর প্রচারের কাজ। আর বরুণকে শেষ করতে হবে ‘জুড়ুয়া ২’-এর কাজ। এরপরই শুরু হবে ‘সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া’-র শুটিং।

[গাড়িতে নগ্ন রণবীর-ক্যাটরিনা! ফাঁস হওয়া ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

ইতিমধ্যেই ‘দম লাগা কে হেইসা’র জন্য জাতীয় পুরষ্কার রয়েছে শরৎ কাটারিয়ার ঝুলিতে। সেই মেজাজেই নতুন এই ছবি তৈরি করতে চলেছেন পরিচালক। বলিউডের এই আনকোরা জুটিকে তাঁর ক্যামেরার সামনে কতটা মানাবে, সব ঠিক থাকলে তার উত্তর মিলবে অক্টোবর মাসে।

[ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’ খ্যাত মন্দানা]

The post এবার অনুষ্কার সঙ্গে রোমান্স করবেন বরুণ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement