shono
Advertisement

দীপিকার মেজাজে অপরাজিতা আঢ্য, নাচলেন ‘বেশরম রং’গানে, দেখুন ভিডিও

ছোটপর্দার মিষ্টি 'লক্ষ্মী কাকিমা' সোশ্যাল মিডিয়ায় বেশ বিন্দাস মুডেই নেচেছেন।
Posted: 11:56 AM Dec 26, 2022Updated: 11:56 AM Dec 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার মিষ্টি ‘লক্ষ্মী কাকিমা’ সোশ্যাল মিডিয়ায় হলেন বিন্দাস। দীপিকা পাড়ুকোনের মেজাজে পার্টি করলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। নাচলেন শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ (Besharam Rang) গানে।

Advertisement

গত ১২ ডিসেম্বর প্রকাশ্যে আসে ‘পাঠান’ (Pathaan) সিনেমার প্রথম গান ‘বেশরম রং’। গানে বেশ উষ্ণ মেজাজেই দেখা যায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে। আর তাতেই হয় বিপত্তি। গানটির বিরুদ্ধে অশালীনতার অভিযোগ আনা হয়। দীপিকার গেরুয়া রঙের বিকিনি পরা নিয়েও আপত্তি ওঠে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan)। আবার শাহরুখ খানকে পুড়িয়ে মারার হুমকিও দেন অযোধ্যার এক সাধু। 

[আরও পড়ুন: মৃত্যুর ১০ দিন আগে হাসপাতালে ভরতি হয়েছিলেন তুনিশা! অভিনেত্রীর আত্মীয়র মন্তব্যে জল্পনা]

কিন্তু এত কিছু সত্ত্বেও গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। ইউটিউবে ১২ কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন গানটি। তার সুরে আবার সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও-ও আপলোড হচ্ছে। এমনই একটি রিল ভিডিও আপলোড করেছেন অপরাজিতা আঢ্য। যা ক্রিসমাসের রাতে তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। 

লাল গাউন পরে ‘বেশরম রং’ গানের ছন্দে নেচেছেন অপরাজিতা।  আর সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন বেঞ্জামিন ডিসরেইলির মন্তব্য। যার বঙ্গানুবাদ, ” কর্মের ফল সবসময় সুখের হয় না, কিন্তু কাজ ছাড়া যে সুখের অনুভূতিও সম্ভব নয়”

বরাবর এমনই বিন্দাস অপরাজিতা। সোশ্যাল মিডিয়ায় এমন নানা ভিডিও তিনি আপলোড করেন।  আর তা অনুরাগীদের পাশাপাশি অভিনেত্রীর সহকর্মীদেরও প্রশংসা আদায় করে নেয়। নতুন এই ভিডিওয় অপরাজিতার এক্সপ্রেশনের প্রশংসা করেছেন অলিভিয়া সরকার। অভিনেত্রীকে ‘পার্টি অ্যানিম্যাল’ও আখ্যা দেওয়া হয়েছে কমেন্টবক্সে। অনেকে আবার আগুনের ইমোজি দিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন। 

[আরও পড়ুন: ‘তোমায় মিস করব নন্দন’, কেন লিখেছিলেন একথা? জানালেন দেব

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement