shono
Advertisement

অপরাজিতার ভাড়াটে মধুমিতা! হলেন নায়িকার ‘লাভগুরু’ও, ‘চিনি ২’-র ট্রেলারে দুষ্টু-মিষ্টি চমক

এবারের গল্পে মৈনাক ভৌমিকের নতুন ট্যুইস্ট। দেখুন।
Posted: 11:52 AM Jul 12, 2023Updated: 11:58 AM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপরাজিতা আঢ্যর বাড়িতে ভাড়া থাকছেন মধুমিতা সরকার। শুধু তাই নয়, নবীন প্রজন্মের এই সুন্দরী নায়িকার প্রেমের সম্পর্কের পরামর্শদাতাও হয়ে উঠেছেন তিনি। আজ্ঞে! এবার আর মা-মেয়ে নয়, বরং দাপুটে বাড়িওয়ালি এবং বিচ্ছু ভাড়াটের ভূমিকায় দেখা যাবে অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকারকে। হচ্ছে ‘চিনি ২’ সিনেমার কথা।

Advertisement

বুধবার প্রকাশ্যে এল ‘চিনি ২’র ট্রেলার। সেখানেই ঝাঁজালো অপরাজিতার সঙ্গে দুষ্টি-মিষ্টি মধুমিতার কাণ্ড-কারখানা দেখা গেল। একজন দাম্পত্যের জটিলতায় হারিয়েছেন তো অন্যজন আবার প্রেমে অন্ধ। তবে অসময়বয়সি দুই নারীর ক্রাইসিস-ই এক। মনের মানুষের কাছে প্রাধান্য পান না তাঁরা। গোড়ার দিকে অপরাজিতা-মধুমিতার বন্ধুত্ব হতে খানিক সমস্যা হলেও, পরে একে-অপরের সুখ-দুঃখের সঙ্গী হন। কীভাবে নিজেদের সম্পর্ককে বাঁচাবেন তাঁরা? ‘চিনি ২’ বলবে সেই গল্পই।

[আরও পড়ুন: পুরীতে ‘সুদীপার রান্নাঘর’! ব্যাপার কী? সত্যিটা জানিয়ে দিলেন তারকা নিজেই]

‘চিনি’র মতো এবারেও পরিচালকের আসনে মৈনাক ভৌমিক। অপরাজিতা, মধুমিতার মুখ্য চরিত্রে থাকলেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লিলি চক্রবর্তী ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। অনির্বাণ চক্রবর্তীকে দেখা যাবে অপরাজিতা আঢ্যর স্বামীর ভূমিকায়। অন্যদিকে মধুমিতার প্রেমিকের চরিত্রে রয়েছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়। নারীকেন্দ্রিক এই সিনেমাতে যে প্রেম-পরকিয়ার মোড়কে সম্পর্কের বিভিন্ন চোরাবাঁকের গল্প ফুটিয়ে তুলেছেন পরিচালক মৈনাক, ট্রেলারেই তার ইঙ্গিত মিলল। ‘চিনি ২’ মুক্তি পাচ্ছে ১১ আগস্ট।

[আরও পড়ুন: OMG! ‘জওয়ান’ শাহরুখের ‘বেকারার’ ভিডিওর এ কী হাল! হাসি থামছে না স্মৃতি ইরানির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement