shono
Advertisement

পরের বিশ্বকাপেও খেলবেন মেসি! ফুটবলের রাজপুত্রের মন্তব্যে তুঙ্গে জল্পনা

মেসির নেতৃত্বে সোনালি সফর চলছে আর্জেন্টিনার।
Posted: 12:05 PM Dec 02, 2023Updated: 12:05 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতে বলেছিলেন কাতার বিশ্বকাপই হয়তো তাঁর শেষ। বিশ্বকাপে আর নামবেন না লিওনেল মেসি (Lionel Messi)। ঘুরতে চলল বছর। লিও মেসি আভাস দিয়েছেন, ২০২৬ বিশ্বকাপেও তিনি নামতে পারেন। 
২০২৬ বিশ্বকাপের ঢের দেরি। তার আগে রয়েছে কোপা আমেরিকা (Copa America)। আর্জেন্টাইন কিংবদন্তি জানিয়ে দিয়েছেন, তিনি কোপাকেই আগে প্রাধান্য দিচ্ছেন।
একটি ক্রীড়া বিষয়ক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, ”আমি আর্জেন্টিনার হয়ে খেলে যেতে চাই। তবে আমার ভাবনায় এখন কোপা আমেরিকা।” 

Advertisement

[আরও পড়ুন: যুদ্ধের ময়দান বদলালেও, সংগ্রাম বদলায়নি শোভারানির! কিন্তু কীভাবে]

২০২৬ সালের বিশ্বকাপ প্রসঙ্গে ‘এলএম ১০’ বলেন, “বিশ্বকাপের কথা এখনই ভাবতে চাই না। তবে বিশ্বকাপ খেলব না সেই কথা আমি এখনই বলছি না। ২০২৬ সালে আমার ৩৯ বছর বয়স হবে। ওই বয়সে বিশ্বকাপের মতো টুর্নামেন্টে খেলা কঠিন। তবে অনেককিছুই ঘটতে পারে। ২০২২ বিশ্বকাপের পরে মনে হয়েছিল অবসর নিয়ে নেব। তবে এখন আমি দলের সঙ্গে থাকতে চাই। আগের থেকেও বেশি করে থাকতে চাই। বিশেষ মুহূর্ত উপভোগ করছি আমরা। আগামী দু-তিন বছরের কথা না ভেবে এখনকার সময়টা পুরোদস্তুর উপভোগ করতে চাই।”
আট বারের ব্যালন ডি অর জয়ী মেসির নেতৃত্বে আর্জেন্টিনার সোনালি সফর চলছে। ব্রাজিলের মাটিতে গিয়ে কোপা আমেরিকা জিতেছে। ইটালিকে হারিয়ে ফিনালিসিমা জিতেছে নীল-সাদা জার্সিধারীরা। তার পরে কাতারে বিশ্বজয় করেছে নীল-সাদা জার্সিধারীরা। মেসি বলছেন, ”আশা রাখি কোপা আমেরিকায় আমরা ভালো করব।” উল্লেখ্য, ৭ ডিসেম্বর কোপা আমেরিকার ড্র হবে।

[আরও পড়ুন: রোহিতদের হেডস্যর যখন দর্শক! ছেলের খেলা গ্যালারিতে বসে দেখছেন দ্রাবিড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement