shono
Advertisement

ভারতের পতাকা হাতে মেসিদের জন্য গলা ফাটাচ্ছেন আর্জেন্টিনার তরুণী, ভাইরাল ভিডিও

মেক্সিকোকে হারিয়ে মেসিদের উদ্দাম সেলিব্রেশনের ভিডিও ছড়িয়ে পড়েছে।
Posted: 06:20 PM Nov 27, 2022Updated: 06:43 PM Nov 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের দেশের পতাকা হাতে বিশ্বকাপ (Qatar World Cup) দেখতে যান অনেকেই। কিন্তু যে দেশ ফুটবল মানচিত্রে নীচের দিকেই থাকে, বিশ্বকাপে খেলা যাদের কাছে শুধুই স্বপ্ন-সেই দেশের পতাকা নিয়ে বিশ্বকাপের মঞ্চে হাজির হওয়ার ঘটনা খুব একটা দেখতে পাওয়া যায় না। তবে কাতার বিশ্বকাপে চোখে পড়ল এমনই ঘটনা। ভারতের পতাকা হাতে নিয়ে মেসিদের (Lionel Messi) হয়ে গলা ফাটালেন এক তরুণী। তাঁর ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের প্রশংসায় ভেসে যাচ্ছেন ওই আর্জেন্টিনিয়ান (Argentina)।

Advertisement

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইয়াদিল এম ইকবাল নামে কেরলের এক যুবক। দেখা যাচ্ছে, আর্জেন্টিনার পতাকা গায়ে জড়িয়ে এক তরুণীর সঙ্গে কথা বলছেন তিনি। ওই তরুণীর গায়ে ভারতের পতাকা দেখেই ইকবালের প্রশ্ন, মেসিদের দেশের নাগরিক হয়ে ভারতের পতাকা কেন? লেতিসিয়া নামে ওই আর্জেন্টিনিয়ান তরুণী বলেছেন, “ভারতের ফুটবলপ্রেমীরা মেসি ও আর্জেন্টিনাকে সমর্থন করছেন। তাঁদের ধন্যবাদ জানাতেই ভারতের পতাকা নিয়ে খেলা দেখতে গিয়েছিলাম।” ইকবালের এই পোস্ট নিমেষে ভাইরাল হয়ে যায়।

তবে ইকবালের নিজের রাজ্য কেরলে ধর্মগুরুদের হুমকির মুখে পড়তে হচ্ছে ফুটবলপ্রেমীদের। ফুটবল খেলা নিয়ে উন্মাদনা আসলে ধর্মবিরোধী কাজ, এই মর্মে ফতোয়া জারি করা হয়েছিল। তবে ফুটবল সমর্থকদের আটকাতে পারেনি এহেন নিষেধাজ্ঞা। শনিবার রাতে মেসির গোল ও আর্জেন্টিনার জয় উদযাপন করেছেন তাঁরা। রাস্তায় বেরিয়ে পড়ে ‘ভামোস ভামোস আর্জেন্টিনা‘ চিৎকার করে খুশিতে মেতে উঠেছেন তাঁরা। মেক্সিকোকে হারিয়ে উদ্দাম সেলিব্রেশনে মেতে উঠেছিলেন মেসিরাও। ড্রেসিংরুমে তাঁদের সেলিব্রেশনের ভিডিও ছড়িয়ে পড়েছে।   

 

[আরও পড়ুন:ম্যান ইউ ছাড়তেই অফারের ভিড়, রোনাল্ডোকে ১৮৩৭ কোটি টাকার প্রস্তাব এশিয়ান ক্লাবের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement