shono
Advertisement

‘তোমার জন্যই ভাল গাইতে পেরেছি’, ‘বিসমিল্লা’ছবির তরুণ শিল্পীর প্রশংসায় অরিজিৎ সিং

শ্রোতাদের এই গান শোনার অনুরোধ করেছেন অরিজিৎ।
Posted: 03:25 PM Aug 23, 2022Updated: 03:26 PM Aug 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই মুক্তি পেয়েছে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর ছবি ‘বিসমিল্লা’ (Bismillah )। শুভশ্রী, ঋদ্ধি সেন, কৌশিক সেন অভিনীত এই ছবি ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। এই ছবির প্রশংসা করছে  সিনেপ্রেমীরাও। বিশেষ করে ছবির অভিনব বিষয়বস্তুর জন্যই আলোচনার কেন্দ্রে ‘বিসমিল্লা’। তবে সুনামের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিতর্কও শুরু হয়েছে এই ছবি নিয়ে। নেটিজেনদের একাংশ ছবিটি বয়কটের ডাকও দিয়েছে। তবে এ সবের মাঝে ছবির এক গান নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অরিজিৎ সিং। ফেসবুকে গানের লিঙ্ক পোস্ট করে অরিজিৎ লিখলেন, ‘এই গানের পুরো ক্রেডিট শিল্পী দেবর্ষি ভট্টাচার্যের’।

Advertisement

ফেসবুকে ঠিক কী লিখলেন অরিজিৎ?

‘বিসমিল্লা’ ছবির ‘আজকে রাতে’ গানটি ইতিমধ্যেই মন কেড়েছে সঙ্গীতপ্রেমী মানুষদের। বিশেষ করে যাঁরা শাস্ত্রীয় সংগীত শুনতে পছন্দ করেন, তাঁদের এই গান খুবই পছন্দের। গানটি অপূর্ব গেয়েছেন অরিজিৎ সিং (Arijit Singh)। তবে অরিজিৎ সিং জানিয়েছেন, এই গান ভাল হওয়ার পুরো ক্রেডিটটাই শিল্পী দেবর্ষি ভট্টাচার্যের।

[আরও পড়ুন: বক্স অফিসে ডাহা ফ্লপ ‘লাল সিং চাড্ডা’, কোনও ওটিটি কিনতে চাইছে না আমিরের ছবি]

ফেসবুক পোস্টে অরিজিৎ লিখলেন, ”ধন্যবাদ দেবর্ষি ভট্টাচার্য এই গানটা গেয়ে আমাকে গাইড করার জন্য। তুমি দুর্দান্তভাবে গাইড না করলে আমি কখনই এই গানটা গাইতে পারতাম না।”

ফেসবুকে অরিজিৎ শ্রোতাদের উদ্দেশে লিখলেন, ”আমি দেবর্ষিকে একেবারেই অনুকরণ করেছি গানটা গাওয়ার সময়। দেবর্ষি খুবই ভাল গায়ক। দেবর্ষির মতো গায়কদের আরও গান গাওয়া উচিত। আমার ইচ্ছে দেবর্ষির গানটাও আপনারা শুনুন।”

অরিজিৎ সিংয়ের এই পোস্ট শেয়ার করেছেন দেবর্ষিও। সেখান থেকেই জানা গিয়েছে, তাঁর গাওয়া গানটি একমাত্র শোনা যাবে সিনেমাতেই। তাই শ্রোতাদের সেই গান শুনতে হলে দেখতে হবে ‘বিসমিল্লা’ ছবিটি।

তরুণ শিল্পীকে এরকম প্রশংসার জন্য অরিজিৎকে ভালবাসা পাঠিয়েছেন তাঁর অনুরাগীরা। নেটিজেনদের কথায়, অরিজিৎ শুধু যে ভাল শিল্পী তা নয়, তিনি যে খুব বড় মাপের মানুষ তা বার বার প্রমাণ দিচ্ছেন তাঁর কাজের মধ্যে দিয়ে।

[আরও পড়ুন: এবার বাঁকুড়ায় ‘পুষ্পা রাজ!’, লাল মাটির দেশে ধুন্ধুমার অ্যাকশনে আল্লু অর্জুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement