shono
Advertisement

টলিপাড়ায় সানাইয়ের সুর, পরিণতি পেল অরিত্র-মহুয়ার প্রেম

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার বহু চেনা মুখ৷ The post টলিপাড়ায় সানাইয়ের সুর, পরিণতি পেল অরিত্র-মহুয়ার প্রেম appeared first on Sangbad Pratidin.
Posted: 07:29 PM Dec 17, 2018Updated: 07:29 PM Dec 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু বলিউডেই যে ওয়েডিং ওয়েভ তা নয়৷ টলিপাড়াতেও সানাইয়ের সুর৷ টেলিদুনিয়ার অতি পরিচিত দুই মুখ অরিত্র দত্ত ও মহুয়া হালদারের প্রেম পরিণতি পেল সদ্যই৷ বাঙালি রীতিতে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হল দু’জনের৷

Advertisement

[প্রেমিকের সঙ্গে বাঙালি মতে বিয়ে সারলেন শ্বেতা বসু প্রসাদ]

‘নিকইয়াঙ্কা’ অথবা ‘দীপবীর’-এর বিয়ের হ্যাংওভার কেটেছে সদ্যই৷ এখন আলোচনার শীর্ষে আম্বানিকন্যা ইশার বিয়ে৷ এই মেগা ইভেন্টের মাঝেই টলিপাড়ায় বেজে উঠল বিয়ের সানাই৷ পরিণতি পেল অরিত্র ও মহুয়ার প্রেম৷ এক্কেবারে গায়ে হলুদ মেখে অগ্নিসাক্ষী রেখে সিঁদুর দান হয় তাদের৷ গত ১৫ ডিসেম্বর ছিল বিয়ে৷ তার আগে ‘ফোর্থ বেল’-এর বন্ধুরা তাঁদের একসঙ্গে আইবুড়ো ভাতও দিয়েছেন। এক্কেবারে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই তাঁদের বিয়ে হয়৷ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থিয়েটার ও টেলিপাড়ার বিশেষ বন্ধুরা।

[কেমন হল কপিলের বিয়ে? বউয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে]

টেলি দর্শকের কাছে নতুন করে এই দু’জনের পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। দর্শকের স্মৃতিতে তো এখনও টাটকা ‘মা’ ধারাবাহিক৷ মায়ের ভূমিকায় অভিনয় করে প্রায় লেজেন্ড হয়ে গিয়েছেন মহুয়া৷ আর অরিত্রকে নানা ধারাবাহিকে বহুবারই দেখা গিয়েছে৷ তবে অরিত্র ও মহুয়ার অভিনয়ের ব্যাপ্তি শুধুমাত্র পর্দায় বা ওয়েব সিরিজে নয়। তাঁদের সম্পর্কের মধ্যে বেশ অনেকটা অংশ জুড়ে রয়েছে মঞ্চের প্রতি দু’জনের প্যাশন। ‘ফোর্থ বেল’ থিয়েটার দলের সঙ্গে দীর্ঘ সময় ধরে যুক্ত রয়েছেন অরিত্র ও মহুয়া। ‘ফোর্থ বেল’-এর বহু প্রশংসিত নাটক ‘পি এস ভালবাসা’-তেও একসঙ্গে মঞ্চে নেমেছেন দু’জনে। সেই প্যাশনই সম্ভবত দু’জনকে চিরজীবনের জন্য বেঁধে দিল।

The post টলিপাড়ায় সানাইয়ের সুর, পরিণতি পেল অরিত্র-মহুয়ার প্রেম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement