shono
Advertisement

পেটে প্রচণ্ড ব্যথা, হাসপাতালে অর্জুন বিজলানি, কী হয়েছে অভিনেতার?

শুক্রবার থেকে সিরিয়ালের শুটিংয়ে যেতে পারেননি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা।
Posted: 04:49 PM Mar 09, 2024Updated: 04:49 PM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেটে প্রচণ্ড ব্যথা। আর সহ্য করতে পারছিলেন না। শেষপর্যন্ত হাসপাতালে ভর্তি হতে হল অভিনেতা অর্জুন বিজলানিকে (Arjun Bijlani)। পরিস্থিতির গুরুত্ব বুঝে অবিলম্বে অভিনেতার অস্ত্রোপচারের নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালের ছবি শেয়ার করেছেন অর্জুন। ছবিতে শুধুমাত্র অভিনেতার হাত দেখা যাচ্ছে। আর তাতে লেখা, ‘যা হয় ভালোর জন্যই হয়’। শোনা গিয়েছে, শুক্রবার থেকে সিরিয়ালের শুটিংয়ে যেতে পারেননি অর্জুন। তলপেটের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন। ডাক্তারের পরামর্শ মেনেই হাসপাতালে ভর্তি করা হয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকাকে।

[আরও পড়ুন: দুহাজার কোটির মাদক চক্রের মাস্টারমাইন্ড তামিল প্রযোজক! NCB-র জালে অভিযুক্ত]

হাসপাতালে অর্জুনের শারীরিক পরীক্ষা করা হয়। জানা যায়, অ্যাপেন্ডিক্সের কারণেই এই ব্যথা হচ্ছে। চিকিৎসকরা জানান, অবলিম্বে অভিনেতার অস্ত্রোপচার করতে হবে। আর তা রবিবার হতে পারে বলেই শোনা গিয়েছে।

একতা কাপুরের ‘কার্তিকা’ সিরিয়ালের হাত ধরেই হিন্দি টেলিভিশনে সফর শুরু করেছিলেন অর্জুন। ‘রিমিক্স’, ‘লেফট রাইট লেফট’ সিরিয়ালের মাধ্যমে নজর কাড়েন অভিনেতা। তার পর থেকে একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন। রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবেও তিনি বেশ জনপ্রিয়। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: পরিচালক আরিয়ান, শুটিংয়ে তটস্থ শাহরুখ-সুহানা! বাদশার পরিবারে বড় চমক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement