shono
Advertisement

Malaika Arora: মা হতে চলেছেন মালাইকা? মুখ খুললেন অর্জুন কাপুর

কী বলছেন মালাইকা?
Posted: 07:16 PM Nov 30, 2022Updated: 07:16 PM Nov 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই মা হয়েছেন আলিয়া এবং রণবীর। রণলিয়ার ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। বিপাশাও মাতৃত্ব উপভোগ করছেন চেটেপুটে। তারই মাঝে কানাঘুষো শোনা যাচ্ছে, মা হতে চলেছেন মালাইকা আরোরা। অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে আলোচনার মাঝে বলিউড সুন্দরীর মাতৃত্বের গুঞ্জনে স্বাভাবিকভাবেই বি টাউন তোলপাড়। তবে জল্পনায় জল ঢাললেন অর্জুন কাপুর।

Advertisement

 

ঠিক কী হয়েছে? সম্প্রতি একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয় মা হতে চলেছেন মালাইকা আরোরা (Malaika Arora)। খুব তাড়াতাড়ি মালাইকা ও অর্জুন বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলেও দাবি করা হয়। মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিকে এক্সক্লুসিভ বলেও দাবি করে ওই সংবাদমাধ্যম। এই খবরটি নিয়ে স্বাভাবিকভাবেই জোর আলোচনা শুরু হয় সর্বত্র। বি টাউনে কান পাতলে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার অসমবয়সি প্রেম নিয়ে কম কথা শোনা যায় না। তারই মাঝে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে যে আলোচনা হবে, তা আর নতুন করে বলার কী-ই বা আছে।

[আরও পড়ুন: ‘সব সত্যি সামনে আনব’, কাশ্মীর নিয়ে নয়া ছবির ঘোষণা করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী!]

মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে একদল অবাক হয়েছেন। আবার সমালোচকরা ভ্রূ কুঁচছে তেমনই আবার কেউ কেউ মালাইকার পাশে দাঁড়িয়ে শুভেচ্ছাও জানাতে শুরু করেছিলেন। ঠিক এই পরিস্থিতিতেই নীরবতা ভাঙেন মালাইকা ও অর্জুন (Arjun Kapoor)। ওই সাংবাদিকদের ডেকে কার্যত একহাত নেন অর্জুন। মালাইকা মা হচ্ছেন না, সাফ জানান বলিউড সুন্দরীর ‘প্রেমিক’। এই ধরনের ‘ভুয়ো’ খবরকে আবর্জনার সঙ্গে তুলনা করেন। সাংবাদিকের উদ্দেশে তাঁর বার্তা, “তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আর কত নিচে নামবেন?”

ইনস্টাগ্রাম স্টোরিতে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনটির স্ক্রিনশট শেয়ার করেন
মালাইকা। ক্ষোভ উগরে দেন অভিনেত্রী।

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাঁদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। এই তো কিছুদিন আগে প্যারিস ঘুরে এসেছিলেন জুটি। ভালবাসার শহরে চুটিয়ে প্রেম করেছেন। ছবিও আপলোড করেছেন জুটিতে। তবে বিয়ে নিয়ে যে আপাতত কিছু ভাবছেন না মালাইকা, তা ফের বুঝিয়ে দিলেন বলিউড সুন্দরী।

[আরও পড়ুন: ‘বিয়ের তারিখ ঘোষণা হওয়ার আগে বলি…’, প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন কৃতী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement