shono
Advertisement

লন্ডনে কোন মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন শচীনের ছেলে?

নাম শুনলে চমকে যাবেন। The post লন্ডনে কোন মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন শচীনের ছেলে? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:23 PM Aug 07, 2018Updated: 04:53 PM Aug 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেশাগত ক্রিকেটে অভিষেক হওয়ার পর বেশ ফুরফুরে মেজাজেই সময় কাটছে অর্জুন তেণ্ডুলকরের। অর্জুনের ইনস্টাগ্রাম পোস্ট দেখে অন্তত তেমনটাই মনে করছেন নেটিজেনরা। ক্রিকেটের বাইরে থাকলে বেশিরভাগ সময় লন্ডনেই কাটান অর্জুন। এখনও তিনি লন্ডনেই আছেন। তাতে অবশ্য বিশেষ জল্পনার কিছু নেই। কিন্তু জল্পনা ছড়াচ্ছে অর্জুন কার সঙ্গে সময় কাটাচ্ছেন সেটা দেখার পরই।

Advertisement

[ভবিষ্যতের তারকা ক্রিকেটার তৈরি করতে এবার আসরে খোদ শচীন]

আসলে গতকাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করেন অর্জুন। ছবিতে দেখা যাচ্ছে সুন্দরী ইংরেজ মহিলার সঙ্গে মধ্যাহ্নভোজন সারছেন শচীন-পুত্র। বেশ খোশমেজাজেই আছেন তিনি। ভারতীয় অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের তরুণতম তারকার সঙ্গে যে মহিলা রয়েছেন তাঁকেও চিনতে খুব একটা অসুবিধা হয়নি নেটিজেনদের।অর্জুনের ইনস্টাগ্রাম পোস্টে যে মহিলাকে দেখা যাচ্ছে তিনি ড্যানিয়েল ওয়াট। ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের সদস্য। ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছে ওয়াট খুব একটা অপরিচিত নন। আসলে কিছুদিন আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন এই ড্যানিয়েলই। কোহলি-অনুষ্কার বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় হতাশাও ব্যক্ত করেন ড্যানিয়েল। সে পর্ব ভুলে এখন শচীন-পুত্রতে মজেছেন তিনি। ড্যানিয়েল-অর্জুনকে একসঙ্গে দেখে ভ্রু কুঁচকেছেন অনেকেই। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে অর্জুন-ড্যানিয়েলকে। যদিও, এ নিয়ে বিতর্ক তৈরি করতে রাজি নন সবাই। কারণ ২৭ বছর বয়সী ড্যানিয়েলের সঙ্গে বয়সের বিস্তর ফারাক।

অর্জুন তেণ্ডুলকরের পোস্ট করা ছবি

এই ছবি দেখার পর অনেকে অবশ্য শচীন-পুত্রকে ক্রিকেটে মনোনিবেশ করার পরামর্শ দিচ্ছেন। সদ্য শ্রীলঙ্কার বিরুদ্ধে ৪ দিনের ক্রিকেটে ভারতের অনুর্ধ্ব-১৯ দলের হয়ে অভিষেক করেছেন অর্জুন। প্রথম ম্যাচে একটি উইকেট পেলেও ফিরতে হয়েছে শূন্য রানে। এরপর শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ক্রিকেটে দলে স্থান পাননি শচীন-পুত্র। তবে, টেস্টে তাঁর বোলিং দক্ষতা নজর কেড়েছে অনেকেরই। অন্যদিকে, ড্যানিয়েল আপাতত খেলছেন কিয়া সুপার লিগে। খুব একটা ভাল ফর্মে নেই তিনিও। নিজের দলের হয়ে ৬ ম্যাচে মাত্র ৯৪ রান করেছেন ড্যানিয়েল।

[পশ্চিমবঙ্গ পুলিশকে হারিয়ে কলকাতা লিগ অভিযান শুরু ইস্টবেঙ্গলের]

The post লন্ডনে কোন মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন শচীনের ছেলে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement