shono
Advertisement

বন্ধুর ড্রিঙ্কসে ড্রাগ মিশিয়ে তাঁর বিদেশি স্ত্রীকে ধর্ষণ! কর্নেলের কুকীর্তিতে ছড়াল চাঞ্চল্য

এখনও ট্রমার মধ্যে রয়েছেন নির্যাতিতা।
Posted: 10:29 AM Dec 14, 2020Updated: 10:29 AM Dec 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সেনা দেশের রক্ষাকবচ। অথচ সেই সেনার নামই কলঙ্কিত করলেন এক কর্নেল (Army colonel)। বন্ধুর পানীয়তে ড্রাগ মিশিয়ে তাঁকে অচেতন করে তাঁর বিদেশি স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল কর্নেলের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যেই ক্যানটনমেন্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার স্বামী।

Advertisement

[আরও পড়ুন: ব্যবসা ও কর্মী নিরাপত্তার স্বার্থে বজরং দলের প্রতি নরম ফেসবুক! চাঞ্চল্যকর অভিযোগ]

নির্যাতিতার স্বামী জানান, তাঁর স্ত্রী রাশিয়ার নাগরিক। গত ১০ বছর ধরে ভারতে রয়েছেন। কানপুরে (Kanpur) পোস্টিং তাঁর বন্ধুর। লেফটেন্যান্ট কর্নেল থেকে প্রোমোশন পেয়ে কর্নেল হওয়ার আনন্দে গত শনিবার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই আমন্ত্রণ জানানো হয় তাঁকে ও তাঁর স্ত্রীকেও। কিন্তু কর্নেল বন্ধুর পার্টিতে গিয়ে যে এমন করুণ পরিণতি হবে, তা কল্পনাও করতে পারেননি তাঁরা। ওই ব্যক্তির অভিযোগ, তাঁর ড্রিঙ্কসের মধ্যে কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল। যার জেরে চেতনা হারান তিনি। আর সেই সুযোগেই তাঁর স্ত্রীকে ধর্ষণ করা হয়। এমনকী ধর্ষণে বাধা দেওয়ার চেষ্টা করলে মহিলাকে মারধরও করা হয়।

গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। একজন কর্নেল যে এমন ঘটনা ঘটাতে পারেন, অনেকে যেন বিশ্বাসই করে উঠতে পারছেন না। বিলম্ব না করে বন্ধুর কুকীর্তির কথা পুলিশকে জানান নির্যাতিতার স্বামী। এসপি (ইস্ট) রাজ কুমার আগরওয়াল জানান, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্ত কর্নেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। একাধিক দল গঠন করে অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে গোটা ঘটনায় এখনও ট্রমার মধ্যে রয়েছেন নির্যাতিতা। কর্নেল বন্ধুকে গ্রেপ্তার করে তাঁর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন দম্পতি।

[আরও পড়ুন: একলাফে অনেকটা কমল দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, ঊর্ধ্বমুখী সুস্থতার হার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement