shono
Advertisement

হরিয়ানা গণধর্ষণ কাণ্ডে জড়িত সেনা জওয়ান! গ্রেপ্তারি পরোয়ানা জারি

অভিযুক্তের খবর দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার। The post হরিয়ানা গণধর্ষণ কাণ্ডে জড়িত সেনা জওয়ান! গ্রেপ্তারি পরোয়ানা জারি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Sep 15, 2018Updated: 03:38 PM Sep 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরিয়ানা গণধর্ষণ মামলায় অভিযুক্তদের মধ্যে একজন ভারতীয় সেনার জওয়ান। জানিয়েছে হরিয়ানা পুলিশ। ডিজিপি বিএস সান্ধু জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। বাকি দু’জনকেও গ্রেপ্তার করার তোড়জোড় চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

বুধবার গণধর্ষণের শিকার হন রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত মেধাবী ছাত্রী৷ নির্যাতিতার বাড়ি মহেন্দ্রপুর জেলারই রেওয়ারি গ্রামে৷ কেবল রাষ্ট্রপতি পুরস্কারই পাননি তিনি, সিবিএসই-তে রাজ্যে প্রথম হয়ে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কারও পান৷ অভিযোগ, টিউশন থেকে বাড়ি ফেরার পথে তাঁকে অপহরণ করে কয়েকজন ব্যক্তি৷ তাঁকে নিয়ে যাওয়া হয় অনেক দূরে একটা নির্জন এলাকায়৷ সেখানেই তাঁকে গণধর্ষণ করে ১২ জন৷ এরপর তাঁকে কানিনা বাসস্ট্যান্ডের কাছে ফেলে রেখে যায় অভিযুক্তরা৷ অচৈতন্য অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখেন পথচারীরা৷ তাঁরাই উদ্ধার করে ওই ছাত্রীকে হাসপাতালে ভরতি করেন৷ খবর দেওয়া হয় তাঁর পরিবারকে৷ বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রী৷

উত্তর-পূর্বের প্রথম ‘গ্রিন ফিল্ড’ বিমানবন্দর সিকিমে, প্রধানমন্ত্রীর হাতেই সূচনা ]

পুলিশ এখনও পর্যন্ত তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুলিশ সূত্রে খবর, এই অভিযুক্তদের মধ্যেই একজন ভারতীয় সেনার জওয়ান। বর্তমানে তার পোস্টিং রাজস্থানে। এই অভিযুক্তের খবর যে দিতে পারবে, তার জন্য ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেছে হরিয়ানা পুলিশ। জাতীয় মহিলা কমিশনের তরফেও একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার তদন্ত করার জন্য একটি বিশেষ তদন্তকারী দল (SIT) গঠন করা হয়েছে। পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল এএস চাওলা জানিয়েছেন, সিট পরিচালনার দায়িত্বে থাকবেন এসপি নাজিন ভাসিন। দলটি শনিবার সকালে নির্যাতিতার বাড়ি গিয়েছিল। তাঁর সঙ্গে কথাবার্তাও বলেন দলের সদস্যরা। ভাসিন জানিয়েছেন, নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। সেখানেই প্রকাশ পেয়েছে তিনি ধর্ষিতা হয়েছেন। কল রেকর্ড ডেটা থেকে জানা গিয়েছে, ১২ সেপ্টেম্বর অভিযুক্তরা এলাকা ছেড়ে চলে গিয়েছে। এলাকার মানুষের কাছে অনুরোধ করা হয়েছে তাঁরা যদি এই সংক্রান্ত কোনও খবর পান, তাহলে যেন তাঁদের জানান।

আপাতত রেওয়াড়ির জেলা হাসপাতালে চিকিৎসা চলছে নির্যাতিতার। চিকিৎসকরা জানিয়েছেন, মানসিক আঘাত থেকে বেরিয়ে আসছেন তিনি। তাঁর শারীরিক অবস্থাও স্থিতিশীল। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার বলেছেন, আইন আইনের পথেই চলবে। দোষীরা অবশ্যই শাস্তি পাবে।

মেয়েদের ছোট পোশাক ও আমিষ বন্ধের নির্দেশ, জেএনইউ-তে পোস্টার বিতর্কে এবিভিপি ]

The post হরিয়ানা গণধর্ষণ কাণ্ডে জড়িত সেনা জওয়ান! গ্রেপ্তারি পরোয়ানা জারি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement