shono
Advertisement

টোল ট্যাক্স দেয়নি, সেনাকর্মীকে বেধড়ক মারধর করল টোলপ্লাজার কর্মীরা

চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল। The post টোল ট্যাক্স দেয়নি, সেনাকর্মীকে বেধড়ক মারধর করল টোলপ্লাজার কর্মীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Feb 05, 2018Updated: 04:24 PM Feb 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোল ট্যাক্স দেয়নি। সেনাকর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল টোল প্লাজার কর্মীদের বিরুদ্ধে। মারধরের দৃশ্যটি ধরা পড়েছে টোলপ্লাজা সংলগ্ন সিসিটিভিতে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজস্থানের চুরু জেলার ধাধার এলাকার এক টোলপ্লাজায়। এমনিতে সেনাকর্মীদের টোল ট্যাক্স দিতে হয় না। তাই গাড়ি নিয়ে টোলপ্লাজা অতিক্রম করে যাচ্ছিলেন ওই সেনাকর্মী। তাঁকে গাড়ি থেকে নামিয়ে চলে মারধর। মারধরের ভিডিও প্রকাশ্যে আসায় গুঞ্জন শুরু হয়েছে।

Advertisement

[আমাকে ও মেয়েকে বাঁচান, স্বামীর অত্যাচার থেকে বাঁচতে আর্তি গৃহবধূর]

ভিডিওটিতে দেখা যাচ্ছে সেনাকর্মীকে ঘিরে ধরে বেধড়ক মারধর করছে একদল লোক। আক্রমণকারীদের পরনে নীলরঙের পোশাক। গাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করা হচ্ছে ওই সেনা অফিসারকে। তারপর সবাই মিলে তাঁকে মারধর শুরু করেছে। আক্রান্ত কিছু বলার চেষ্টা করছেন। তাঁর কথায় কান দিচ্ছে না কর্মীরা। উন্মাদের মতো চলছে মারধর।

আক্রান্ত সেনাকর্মী জানিয়েছেন, টোল প্লাজার সামনে দিয়ে যাওয়ার সময়ই কর্মীরা তাঁর গাড়ি আটকায়। তিনি সেনার পরিয়চপত্রও দেখান। তাতেও রেহাই মেলেনি। গাড়ি থেকে টেনে হিঁচড় বের করে শুরু হয় মারধর। সেনাকর্মী হওয়ার জন্য তাঁর টোল ট্যাক্স মকুব হবে। এটাই রীতি। কিন্তু আক্রান্ত সেনাকর্মীর কোনও কথাই মানতে চায়নি উন্মত্ত কর্মীরা। টোল ট্যাক্স মকুব করা দূরে থাক, সেনাকর্মীকে ধরে এলোপাথাড়ি মারধর শুরু করে। রাজ্য সড়কের উপরে ঘটনাটি ঘটায় সিসিটিভিবন্দি পুরো দৃশ্য। টোলপ্লাজার কর্মীদের উন্মত্ত আচরণ নিয়ে বিতর্ক শুরু হয়েছে। আক্রমণকারীদের চিহ্নিত করতে উঠে পড়ে লেগেছে পুলিশ

[পাক সেনা ও ব্যাট-এর যৌথ হানা, কাশ্মীরে শহিদ সেনা অফিসার-সহ ৪ জওয়ান]

গোটা দেশেই একের পর এক অসহিষ্ণুতার ঘটনা ঘটে চলেছে। কখনও বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রী ও সন্তানকে খুন করতে চাইছে স্বামী। কখনও সম্মান রক্ষার দোহাই দিয়ে প্রেমিক প্রেমিকাকে নৃশংসভাবে খুন করা হচ্ছে। লাভ জেহাদের অজুহাতেও চলছে হত্যাকাণ্ড। মিথ্য বলার অপরাধে শিশুপুত্রকে খাট থেকে ছুড়ে ফেলেছে বাবা। আবার তুচ্ছ কারণেই ছেলে দড়িতে বেঁধে মেয়েকে মেঝেতে ফেল বেধড়ক মারধর করছে বাবা। প্রকাশ্যে সেনাকর্মীকে মারধরের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। মুড়ি মুড়কির মতো অসহিষ্ণুতার ঘটনা ঘটে চলেছে রাজস্থানে। তাই শিরোনাম থেকে সরছে না এই রাজ্যের নাম। পরিস্থিতি শান্ত হওয়ার আগেই আবার শিরোনামে সেই রাজস্থান।

The post টোল ট্যাক্স দেয়নি, সেনাকর্মীকে বেধড়ক মারধর করল টোলপ্লাজার কর্মীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement