shono
Advertisement

অরুণাচলে সাহেব-অর্পিতা, টিম ‘হৃৎপিণ্ড’র আউটডোর ডায়েরি

কী ঘটল সেখানে? The post অরুণাচলে সাহেব-অর্পিতা, টিম ‘হৃৎপিণ্ড’র আউটডোর ডায়েরি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:45 PM Nov 06, 2019Updated: 05:45 PM Nov 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বর মাসেই শোনা গিয়েছিল পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘হৃৎপিণ্ড’র কথা। ছবির ফার্স্টলুক প্রকাশ্যে আসার পর থেকে মনে হালকা কৌতূহলও উঁকি দিয়েছিল বটে! কারণ এই ছবির কেন্দ্রীয় চরিত্রের জন্য প্রথমবার জুটি বেঁধেছেন অর্পিতা চট্টোপাধ্যায় এবং সাহেব চট্টোপাধ্যায়। এবার অভিনেত্রী অর্পিতার কিছু ছবি যেন সেই কৌতূহলের পারদ আরও খানিক চড়িয়ে দিল। কারণ? ‘হৃৎপিণ্ড’ টিম সম্প্রতি অরুণাচল প্রদেশের এক মজাদার জায়গা থেকে ফিরেছেন।

Advertisement

দিন কয়েক আগেই পরিচালক শিলাদিত্য মৌলিক তাঁর গোটা টিম নিয়ে পাড়ি দিয়েছিলেন অরুণাচল প্রদেশের এক প্রত্যন্ত পাহাড়ি গ্রামে। সেখানেই আউটডোর শুট করলেন। সূত্রের খবর, দিবাং ভ্যালি তে তাঁবু ফেলেছিলেন তাঁরা। যে জায়গার চারিদিকে বাতাসে বাতাসে ঘুরছে আদিম গন্ধ। কেন? তাহলে একটু স্পষ্ট করেই বলা যাক! এই গ্রামে বাস মিশমি নামের এক উপজাতির। যাঁদের সংস্কৃতি এবং জীবনযাপন সম্পর্কে জানার জন্য অর্পিতা চট্টোপাধ্যায়কে তাঁদের সঙ্গে কাটাতে হয়েছে অনেকটা সময়। রপ্ত করতে হয়েছে মিশমি উপজাতির নাচের ধরনও। শুধু অর্পিতাই নন, শুটিংয়ের জন্য সেই গ্রামে হাজির ছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ও।

মিশমি উপজাতির সঙ্গে অর্পিতা চট্টোপাধ্যায়

[আরও পড়ুন: ‘ভিঞ্চি দা’র পর এবার ভিন্ন আঞ্চলিক ভাষায় রিমেক হচ্ছে ময়ূরাক্ষী’, ‘পরিণীতা’]

গুগলে খুঁজলেই হয়তো পেয়ে যাবেন অরুণাচলের দিবাং ভ্যালির মিশমি উপজাতির আদিকথা। আধুনিকতার সঙ্গে এদের যোগাযোগ প্রায় নেই বললেই চলে। রোজকার পোশাকেও এদের ঐতিহ্যের ছোঁয়া রয়েছে। গল্পের সঙ্গে তাল মিলিয়ে ঠিক এরকমই একটি গ্রামে শুটিং করল শিলাদিত্যর ‘হৃৎপিণ্ড’ টিম।

‘হৃৎপিণ্ড’র গল্পটা কীরকম? ছবিতে অর্পিতা চট্টোপাধ্যায় কলেজের একজন অধ্যাপিকা। যার চরিত্রের নাম আর্যা। হঠাৎই তাঁর জীবনে ঘটে যায় এক ভয়াবহ দুর্ঘটনা। আর্যা সে যাত্রায় প্রাণে বেঁচে গেলেও হারিয়ে ফেলে সমস্ত স্মৃতিশক্তি। তাঁর স্মৃতি ফিরে যায় বয়ঃসন্ধিতে। ঘুরে যায় গল্পের মোড়, জানালেন পরিচালক শিলাদিত্য। কী হবে তারপর? কোন পর্যায়ে এসে সাহেবের সঙ্গে দেখা হবে অর্পিতার? যাবতীয় গল্প জানার জন্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি অবধি। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত, অনুভব কাঞ্জিলাল-সহ আরও অনেকেই। 

দেখুন টিম ‘হৃৎপিণ্ড’র হুল্লোড়ের ছবি

[আরও পড়ুন: শিশু শিল্পীকে অশ্রাব্য গালিগালাজ, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী স্বরা]

The post অরুণাচলে সাহেব-অর্পিতা, টিম ‘হৃৎপিণ্ড’র আউটডোর ডায়েরি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement