shono
Advertisement

বাগরি মার্কেট অগ্নিকাণ্ডে তিন অভিযুক্তের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা

গ্রেপ্তারি পরোয়ানা জারি করল বড়বাজার থানা। The post বাগরি মার্কেট অগ্নিকাণ্ডে তিন অভিযুক্তের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM Sep 19, 2018Updated: 09:39 PM Sep 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগুন নিভেছে। কিন্তু বাগরি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় তিন অভিযুক্ত বেপাত্তা। বুধবার অন্যতম মালিক রাধা বাগরি, অন্যতম ডিরেক্টর বরুণরাজ বাগরি ও সিইও কৃষ্ণকুমার কোঠারির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল বড়বাজার থানা। পুলিশের পদক্ষেপে খুশি ব্যবসায়ীরা।

Advertisement

[ বাগরিতে অগ্নিকাণ্ড কি পরিকল্পিত নাশকতা? সিসিটিভি ফুটেজ ঘিরে রহস্য]

বড়বাজারের নন্দরাম মার্কেটে আগুন নিভতে সময় লেগেছিল এক সপ্তাহ। চারদিন ধরে জ্বলল ক্যানিং স্ট্রিটের বাগরি মার্কেট। বুধবার দমকল তরফে জানানো হয়, আগুন পুরোপুরি নিভিয়ে ফেলা গিয়েছে। মার্কেটের আর কোথাও আগুন নেই। শহরের অন্যতম ব্যস্ত এই মার্কেট এখন ধ্বসংস্তূপ। প্রবল তাপে গলে গিয়েছে দেওয়াল, এমনকী, লোহার কাঠামোও। পরিস্থিতি এতটাই বিপজ্জনক, যে ছয়তলা বিল্ডিংটি ভেঙেও পড়তে পারে। আপাতত জল দিয়ে বাগরি মার্কেটকে ঠাণ্ডা করছেন দমকলকর্মীরা। এদিকে আগুন নিভতেই ধ্বংস্তূপ সরিয়ে কয়েকদিন মধ্যে ফের ব্যবসায় শুরু করতে তৎপর হয়ে ওঠেন ব্যবসায়ীরারা। যদিও এখনই মার্কেটটি চালু করতে রাজি নয় পুলিশ। জানা গিয়েছে, আগুন লাগার ঠিক পর মুহুর্তের একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গিয়েছে। ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে, আগুন লাগার সময়ে স্কুটি ও দৌড়ে পালিয়ে যাচ্ছেন বেশ কয়েকজন। তখন হকারদের ডালাগুলি জ্বলছিল। অর্থাৎ বাগরি মার্কেটের ভিতরে আগুন লাগেনি। বাইরে থেকে আগুন ছড়িয়েছিল। ফলে রহস্য দানা বেঁধেছে।

দমকল জানিয়েছে, অগ্নিনির্বাপণ ব্যবস্থা তো ছিলই না, বরং ছয়তলা বিল্ডিংয়ে মজুত করে রাখা ছিল প্রচুর পরিমাণ দাহ্য পদার্থ। বাগরি মার্কেটের অন্যতম মালিক রাধা বাগরি, অন্যতম ডিরেক্টর অন্যতম ডিরেক্টর বরুণরাজ বাগরি ও বাগরি এসেস্টের সিইও কৃষ্ণকুমার কোঠারির বিরুদ্ধে এফআইআর করেছে দমকল। তিনজনই বেপাত্তা। অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির অনুমতি চেয়ে বুধবার ব্যাংকশাল আদালতে আবেদন পুলিশ। আবেদন মঞ্জুর করে আদালত। তিন অভিযুক্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে করে বড়বাড়ার থানার পুলিশ। তদন্তকারীদের আশা, গ্রেপ্তারি জারি হওয়ায় অভিযুক্তদের নাগাল পেতে সুবিধা হবে। এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় মালিকপক্ষের দিকে অভিযোগ আঙুল তুলেছেন বাগরি মার্কেটের ব্যবসারীরাও। পুলিশের পদক্ষেপ খুশি তাঁরাও।

[মাঝেরহাটে বিকল্প রাস্তা, লেভেল ক্রসিংয়ের অনুমতি দিল রেল

The post বাগরি মার্কেট অগ্নিকাণ্ডে তিন অভিযুক্তের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement