shono
Advertisement

অশোকচক্রের জায়গায় সবুজ গম্বুজ, বাড়ির ছাদে বিকৃত জাতীয় পতাকা, গ্রেপ্তার যুবক

পুলিশ জিজ্ঞাসাবাদ করছে অভিযুক্তকে।
Posted: 08:44 PM Sep 30, 2023Updated: 08:44 PM Sep 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় পতাকার বিকৃতির অভিযোগে কর্নাটকে (Kerala) গ্রেপ্তার এক যুবক। ভারতের জাতীয় পতাকার ঠিক মাঝখানে সবুজ রঙের একটি গম্বুজের ছবি লাগানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সেই পতাকাই নিজের বাড়ির ছাদে টানান তিনি। যা চোখে পড়ে স্থানীয়দের। সেই ছবি ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়াতেও। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম উমর ফারুক। উত্তর কন্নড় জেলার নিজের বাড়ি ছাদে বিকৃত জাতীয় পতাকা টানানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। পতাকার ঠিক মাঝখানে সবুজ রঙের একটি গম্বুজের ছবি লাগান ফারুক। এর ফলে তেরঙ্গা পতাকার মাঝখানে থাকা অশোকচক্র সম্পূর্ণভাবে ঢেকে যায়। সামাজিকমাধ্যমে ফারুকের বাড়ির ছাদে টানানো পতাকার ছবি ভাইরাল হয়। এর পরেই আসরে নামে পুলিশ।

[আরও পড়ুন: বাড়ির পরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠতা! অবশেষে ‘কোটিপতি’ কনস্টেবলের সেই বান্ধবীর মিলল খোঁজ]

গ্রেপ্তার করা হয়েছে উমর ফারুককে। তাঁর বিরুদ্ধে নির্দিষ্ট আইনে মামলা দায়ের করেছে পুলিশ। উত্তর কান্নড় জেলার পুলিশ সুপার বলেছেন, “একটি এফআইআর দায়ের করা হয়েছে। আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করেছি।” আরও বলেন, “ভারতের পতাকায় সবুজ গম্বুজ লাগানো হয়েছিল।” ঘটনার তদন্ত করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিযুক্ত ফারুককে।

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! বিরাট কোহলির পরিবারে আসছে নতুন সদস্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement