shono
Advertisement

মাদককাণ্ড চুলোয় যাক, বছর শেষে ওরির সঙ্গে আকণ্ঠ মদ্যপান শাহরুখপুত্র আরিয়ানের!

আরিয়ানের সঙ্গে পার্টিতে কে কে ছিলেন?
Posted: 03:12 PM Jan 01, 2024Updated: 03:12 PM Jan 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পার্টি করলেন শাহরুখপুত্র আরিয়ান খান। নাহ, এবার আর জাহাজে চেপে রেভ পার্টি নয়। বরং বলিউডের আপনজন নামে খ্যাত ভাইরাল ওরির সঙ্গে চুটিয়ে পার্টিতে মজলেন আরিয়ান। করলেন আকণ্ঠ মদ্যাপান! আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ায় কটাক্ষের মুখে আরিয়ান। নেটিজেনরা শাহরুখপুত্রকে মনে করালেন মাদককাণ্ডে জেলে থাকার ঘটনা।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রবিবার বছর শেষের এই পার্টির আয়োজক এক সুরা প্রস্তুতকারী সংস্থা। যার সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছেন আরিয়ান। এই পার্টিতে হাজির ছিলেন বলিউডের স্টারকিডরা। উপস্থিত ছিলেন ওরিও। এই পার্টির ভিডিও সোশাল মিডিয়ায় টুক করেই ভাইরাল হয়ে যায়। যা দেখে শাহরুখপুত্রকে নিয়ে ফের হইচই শুরু।

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান।

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement