shono
Advertisement

পাশে নেই জুহির মতো জামিনদার, আরিয়ান কারামুক্ত হলেও বান্ধবী মুনমুনের বাড়ি ফেরা অনিশ্চিত

মাদক যোগের অভিযোগে আরিয়ানের সঙ্গেই গ্রেপ্তার হন মুনমুন।
Posted: 03:13 PM Oct 30, 2021Updated: 03:51 PM Oct 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় জামিনে ছাড়া পেয়ে মন্নতে ফিরে এসেছেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)।  তাঁর জামিনদার বলিউড অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। কিন্তু তারকা সন্তান আরিয়ানের সঙ্গে গ্রেপ্তার হওয়া মুনমুন ধামেচা (Munmun Dhamecha) পড়েছেন বিপাকে। কোনও জামিনদার নেই তাঁর। তাই মাদক মামলায়  জামিন মঞ্জুর হওয়া সত্ত্বেও শনিবার মুনমুনের জেল থেকে ছাড়া পাওয়ার সম্ভাবনা বিশ বাঁও জলে। 

Advertisement

৩ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান ও আরবাজ মার্চেন্টের সঙ্গেই আটক হয়েছিলেন মুনমুন। পরে আরিয়ান ও আরবাজের ঠাঁই হয় আর্থার রোড জেলে। সেখানে মহিলাদের কোনও সেল না থাকায় বাইকুল্লা জেলে রাখা হয় মুনমুন ধামেচাকে। ২৮ অক্টোবর আরিয়ান-আরবাজের পাশাপাশি মুনমুনেরও জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট। এক লক্ষ টাকা ও কোনও জামিনদারের গ্যারান্টির বিনিময়ে তিনজনকে ছাড়া হবে বলে জানানো হয়। 

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, মাদক মামলায় জামিনে ছাড়া পেয়ে মন্নতে ফিরলেন শাহরুখপুত্র আরিয়ান]

আরিয়ানের জামিনদার হিসেবে আদালতে সই করেন অভিনেত্রী জুহি চাওলা। তারপর শাহরুখপুত্রের জেল থেকে ছাড়া পাওয়া ছিল শুধুই সময়ের অপেক্ষা। সেই অপেক্ষার অবসান হয়েছে। মন্নতের সামনে এখন উৎসবের আবহ। শোনা গিয়েছে, বিকেলের মধ্যে আরবাজ মার্চেন্টও ছাড়া পেয়ে যাবেন। কিন্তু মুনমুন ধামেচা? তাঁর কী হবে?  মধ্যপ্রদেশের বাসিন্দা সাগর জেলার বাসিন্দা মুনমুন। পেশায় মডেল। 

সূত্রের খবর মানলে, ইতিমধ্যেই বাবা-মাকে হারিয়েছেন তিনি। এক ভাই রয়েছেন। তিনি দিল্লিতে কর্মরত। তাই মুনমুনের জামিনদার হওয়ার কেউ নেই। আপাতত মুনমুনকে শুধুমাত্র ১ লক্ষ টাকার বিনিময়ে জেল থেকে ছাড়া হোক, সেই আবেদন জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। তা মঞ্জুর হলেই নাকি জেল থেকে ছাড়া পাবেন মডেল। মুনমুনের আইনজীবীর মতে, কর্ডেলিয়া ক্রুজের এই মাদক মামলায় মুনমুনকেই সবচেয়ে বেশি ভুগতে হয়েছে।  

[আরও পড়ুন: ‘যেমন কাজ, তেমন ফল’, ঘটা করে আরিয়ানের ঘরে ফেরা নিয়ে সমালোচনা পীযুষ মিশ্রর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার