shono
Advertisement
Ashish Pandey

সন্দীপের অঙ্গুলিহেলনেই হাউজ স্টাফ 'অযোগ্য' আশিস! আদালতে দাবি CBI-এর

সিনিয়রদের পর্যন্ত ভয় দেখাতেন আশিস। তাঁর বিরুদ্ধে আদালতে মধুচক্র চালানোর অভিযোগও তুলেছেন সিবিআই আধিকারিকরা।
Published By: Tiyasha SarkarPosted: 02:56 PM Oct 04, 2024Updated: 04:59 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাউজ স্টাফ হওয়ার যোগ্যতাই নেই আশিস পাণ্ডের! আদালতে বিস্ফোরক সিবিআই। সন্দীপ ঘোষের অঙ্গুলিহেলনেই ধৃত আশিসের এই দাপট বলে অভিযোগ। সিনিয়রদের পর্যন্ত ভয় দেখাতেন তিনি। তাঁর বিরুদ্ধে আদালতে মধুচক্র চালানোর অভিযোগও তুলেছেন সিবিআই আধিকারিকরা।

Advertisement

আর জি করের আর্থিক দুর্নীতি মামলায় বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে হাউজ স্টাফ আশিস পাণ্ডেকে। শুক্রবার সকালে তাঁকে আদালতে পেশ করে সিবিআই। সেখানেই বিস্ফোরক দাবি করা হয়। এদিন আদালতে সিবিআই জানিয়েছে, হাউজ স্টাফ হওয়ার যোগ্যতাই নেই আশিস পাণ্ডের(Ashish Pandey)। সন্দীপ ঘনিষ্ট হওয়ার জেরেই নাকি হাউজ স্টাফ হয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, সিনিয়রদের উপর রীতিমতো দাপট দেখাতেন তিনি। অপছন্দ হলেই চলত ট্রান্সফারের হুমকি। এমনকী মধুচক্র চালানোর অভিযোগও তোলা হয়েছে আশিসের বিরুদ্ধে। এদিন আশিসকে ৩ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত গত ৮ আগস্ট। ওইদিন নাইট শিফট ছিল আর জি করের তরুণী চিকিৎসকের। ওই রাতে হাসপাতাল থেকে বাবা-মায়ের সঙ্গে কথাও হয় তাঁর। পরদিন ওই হাসপাতালের সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। সেই সময় প্রায় বিবস্ত্র ছিলেন তিনি। অভিযোগ, ধর্ষণ ও খুন করা হয়েছে তাঁকে। এই ঘটনার পরই তড়িঘড়ি তদন্ত শুরু করে কলকাতা পুলিশ। সঞ্জয় রায় নামে এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেপ্তার করা হয়। সেই ঘটনার রেশ টেনেই আর জি করের আর্থিক দুর্নীতির তথ্য প্রকাশ্যে আসে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। তার পরবর্তীতে উঠে আসে আশিসের নাম। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাউজ স্টাফ হওয়ার যোগ্যতাই নেই আশিস পাণ্ডের।
  • সন্দীপ ঘোষের সন্দীপের অঙ্গুলিহেলনেই তাঁর এই দাপট। সিনিয়রদের পর্যন্ত ভয় দেখাতেন তিনি।
  • তাঁর বিরুদ্ধে আদালতে মধুচক্র চালানোর অভিযোগও তুলেছেন সিবিআই আধিকারিকরা।
Advertisement