shono
Advertisement

Asia Cup 2023, IND vs PAK: ‘রোহিতের আউট হওয়ার ধরণ ভাল বিজ্ঞাপন নয়’, প্রাক্তন পাক তারকার বিস্ফোরণ

রোহিতকে ফের খোঁচা দিলেন শোয়েব।
Posted: 06:28 PM Sep 03, 2023Updated: 06:28 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঁহাতি পেসারদের বিরুদ্ধে তাঁর দুর্বলতা ফের একবার প্রকট হয়ে উঠল। গত কয়েকবারের মতো এবারও শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) ইন কামিং ডেলিভারির কাছে হার মানলেন রোহিত শর্মা (Rohit Sharma)। চলতি এশিয়া কাপেও (Asia Cup 2023) সেই ধারাবাহিকতা বজায় রেখে পাকিস্তানের (Pakistan) তারকা পেসারের কাছে হার মানলেন টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক। রোহিতের আউট হওয়ার পুরনো ধরণ দেখে বিস্ফোরক মন্তব্য করে বসলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)।

Advertisement

নিজের ইউ টিউব চ্যানেলে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ বলেছেন, “রোহিত কিন্তু শাহিনের ইন কামিং ডেলিভারি বুঝতেই পারেনি। এমনটাই আমার ধারণা। যে ভাবে রোহিত বোল্ড হল সেটা মোটেও ভাল বিজ্ঞাপন নয়। কারণ রোহিত অনেক উঁচু মানের ব্যাটার। তাই ভবিষ্যতে শাহিনের বিরুদ্ধে নামার আগে রোহিতকে আরও অনেক পরিশ্রম করতে হবে।”

[আরও পড়ুন: এভাবে কেউ বোল্ড হয়! আউট হওয়ার ধরণ দেখে বিরাটকে ধুয়ে দিলেন গম্ভীর]

‘মাদার অফ অল ব্যাটল’-এর প্রথম লড়াইয়ে রোহিত ও শুভমান গিল দেখেশুনে ইনিংসের শুরুটা করেছিলেন। তবে বাধ সাধল বৃষ্টি। বৃষ্টির পর খেলা শুরু হওয়ার পরেই বল হাতে ভয়ংকর হয়ে ওঠেন বাঁহাতি পাক পেসার। বৃষ্টির জন্য ব্যাটারদের মনঃসংযোগে ব্যাঘাত ঘটেছে। সেটাও মেনে নিলেন প্রাক্তন পাক পেসার।

তিনি ফের যোগ করেন, “এটা খুব চাপের বিষয়। যে ভাবে বৃষ্টি বারবার বাধ সেধেছে তাতে যে কোনও ক্রিকেটারের মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। আমার ধারণা রোহিত ও শুভমানের ক্ষেত্রে সেটাই হয়েছে। তবে দুটি দলই আরও সুযোগ পাবে। আশাকরি পাকিস্তানের বোলারদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে টিম ইন্ডিয়া।”

পাকিস্তানের পেস ব্যাটারির সামনে ভারতের টপ অর্ডারের ব্যাটাররা একেবারে নিষ্প্রভ হয়ে যায়। কিন্তু, ঈশান কিষাণ এবং হার্দিক পাণ্ডিয়া পাক বোলারদের বিরুদ্ধে রুখে দাঁড়ান। পঞ্চম উইকেটে ১৩৮ রানের রেকর্ড পার্টনারশিপ গড়ে তোলেন। ঈশান ৮১ এবং হার্দিক ৮৭ রান করেন। আর সেইজন্য ভারত ৪৮.৫ ওভারে ২৬৬ রান পর্যন্ত এগোতে পেরেছিল। যদিও বৃষ্টির কারণে পাকিস্তানের ব্যাটিং শুরু করা সম্ভব হয়নি। শেষপর্যন্ত এই ম্যাচটা অমীমাংসিত ঘোষণা করা হয়। ফলে পাকিস্তান ইতিমধ্যেই ৩ পয়েন্ট নিয়ে সুপার ফোরে জায়গা করে নিয়েছে। তবে টিম ইন্ডিয়াকে গ্রুপ পর্যায়ের দ্বিতীয় ম্যাচে সোমবার নেপালের বিরুদ্ধে খেলতে হবে।

[আরও পড়ুন: খোঁচা দেওয়া একটি টুইটেই পাকিস্তানকে বুঝে নিলেন ইরফান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement