shono
Advertisement

Asia Cup 2023: কীভাবে সামলাতে হবে কোহলি-রাহুলকে? আফ্রিদি-নাসিমদের পরামর্শ দুই কিংবদন্তি পাক বোলারের

পাক বোলিং তছনছ করেন কোহলি ও রাহুল।
Posted: 08:58 PM Sep 11, 2023Updated: 09:08 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার ফোরের ভারত-পাক (India vs Pakistan) ম্যাচ বৃষ্টির জন্য গড়ায় রিজার্ভ ডে-তে। রবিবার ঠিক যেখানে শেষ হয়েছিল, সোমবার সেখান থেকেই শুরু হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের ক্রিকেট লড়াই।

Advertisement

খেলার শুরুতেই দেখা যায় পাকিস্তানের থ্রি মাস্কেটিয়ার্স – নাসিম শাহ, শাহিন আফ্রিদি ও হ্যারিস রউফকে পরামর্শ দিচ্ছেন দুই কিংবদন্তি পাক বোলার। ওয়াসিম আক্রম (Wasim Akram) ও ওয়াকার ইউনিস (Waqar Younis)। ভারতীয় ব্যাটারদের বিরুদ্ধে কীভাবে বল করতে হবে, সেই পরামর্শই হয়তো দিচ্ছিলেন ‘সুলতান অফ সুইং’।

কিন্তু ম্যাচের বল গড়ানোর আগেই বড় ধাক্কা পাক শিবিরে। হ্যারিস রউফের ডান পাঁজরে টান ধরে। আর তার জন্যই তিনি মাঠে নামতে পারেননি। শুরুতেই দুর্বল হয়ে যায় পাক বোলিং। 

[আরও পড়ুন: এশিয়ান গেমসের জন্য প্রস্তুত হচ্ছে ভারত, টিম ইন্ডিয়ার কোচের ভূমিকায় লক্ষ্মণ-কানিতকর]

অতীতে ওয়াকার ইউনিস ও ওয়াসিম আক্রম ভারতীয় দলকে বিপদে ফেলেছিলেন। শুধু ভারত কেন, ক্রিকেট খেলিয়ে তামাম দেশকে একসময়ে নাকানিচোবানি খাইয়েছিলেন ওয়াসিম আক্রম ও ওয়াকার ইউনিস। ভারতীয়দের বিরুদ্ধে রিজার্ভ ডে-তে নামার আগে দুই পাক কিংবদন্তি বোলার পরামর্শ দিচ্ছেন আফ্রিদি-হ্যারিস রউফ ও নাসিম শাহদের। কিন্তু কিংবদন্তি দুই বোলারের পারমর্শ কাজ দেয়নি এদিন। রবিবারের দুই অপরাজিত ব্যাটার বিরাট কোহলি ও লোকেশ রাহুল পাক বোলারদের যথেচ্ছ মারলেন, রানের গতি বাড়ালেন, পাহাড়প্রমাণ রানের বোঝা চাপালেন পাকিস্তানের উপরে।

রবিবার বৃষ্টির জন্য খেলা বন্ধ হওয়ার সময়ে কোহলি ব্যাট করছিলেন ৮ রানে। রাহুল অপরাজিত ছিলেন ১৭ রানে। এদিন ভারত ২ উইকেট হারিয়ে ৩৫৬ রান করে। কোহলি অপরাজিত থাকেন ১২২ রানে। লোকেশ রাহুল খেলেন ১১১ রানের অপরাজিত ইনিংস। 

[আরও পড়ুন: ‘আমিই বিশ্বব্রহ্মাণ্ডের অধীশ্বর’, সেঞ্চুরির পরে ব্যাট উঁচিয়ে কি তাই বলতে চাইলেন রাহুল?]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement