shono
Advertisement

দলীয় নেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, ‘অপমানে’ আত্মঘাতী বিজেপি নেত্রী!

গেরুয়া শিবিরের এই নেত্রীর বাড়িতেই ভাড়াটিয়া হিসেবে থাকতেন তিনি।
Posted: 04:34 PM Aug 12, 2023Updated: 04:34 PM Aug 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলের সিনিয়র নেতার সঙ্গে ঘনিষ্ঠতা। আর সেই অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ফাঁস। যার জেরে আত্মহননের পথ বেছে নিলেন অসম বিজেপির কিষান মোর্চার নেত্রী (BJP Leader)। ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

Advertisement

অসমের গুয়াহাটির বামুনিময়দাম এলাকায় শুক্রবার রাতে ঘটে এই ঘটনা। মৃতা ইন্দ্রাণী তাবিলদার রাজ্য বিজেপির নজরকাড়া সদস্যাদের অন্যতম ছিলেন। বিজেপির কিষান মোর্চার কোষাধ্যক্ষ হওয়ার পাশাপাশি তিনি চেম্বার অফ কমার্সের ভাইস-প্রেসিডেন্টের পদেও ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপির সিনিয়র নেতা অনুরাগ চালিহার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন ইন্দ্রাণী। গেরুয়া শিবিরের এই নেত্রীর বাড়িতেই ভাড়াটিয়া হিসেবে থাকতেন তিনি। অভিযোগ, সেই সময়ই তাঁদের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে।

[আরও পড়ুন: ‘দরকার পড়লে নিজের দেশেই বোমা মারুন’, মোদির ‘বিস্ফোরক’ পরামর্শ অধীরের]

প্রথম দিকে বিষয়টি কিছুই জানা যায়নি। তবে সম্প্রতি তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি প্রকাশ্যে চলে আসে। আর সেই খবর পেয়েই অপমানিত এবং অপরাধ বোধে ভুগতে থাকেন ইন্দ্রাণী। চক্ষুলজ্জার ভয়ও তাঁকে গ্রাস করতে থাকে বলে খবর। ফলে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। গুয়াহাটি সেন্ট্রালের ডিসিপি দীপক চৌধুরী জানান, ঘটনার অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্তে নেমেছে। কিন্তু বিজেপির নেতা ও নেত্রীর ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসার মতো কোনও অভিযোগ তাঁদের কাছে দায়ের করা হয়নি। বিষয়টি বিস্তারিত জানতে মৃতার পরিচিতদের সঙ্গে কথা বলা হচ্ছে।

ইন্দ্রাণী তাবিলদারের দেহ ময়নাতদন্তের জন্য ইতিমধ্যেই গুয়াহাটি মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে ওষুধের ওভারডোজের জেরেই প্রাণ হারিয়েছেন ইন্দ্রাণী।

[আরও পড়ুন: ‘চারদিক রক্তাক্ত! পড়ে আছে নগ্ন স্বপ্নদীপ’, ভয়াবহ রাতের কথা জানালেন ‘প্রথম’ প্রত্যক্ষদর্শী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement