shono
Advertisement

‘প্রিয় জিনিস’ ফিরে পেলেন ওয়ার্নার, স্বস্তিতে বাঁ হাতি ওপেনার

রইল ওয়ার্নারের সোশাল মিডিয়া পোস্ট। কী বললেন তিনি?
Posted: 12:51 PM Jan 05, 2024Updated: 01:17 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বিদায়ী টেস্ট খেলতে নামার আগে ব্যাপক সমস্যায় পড়েছিলেন অস্ট্রেলিয়ার (Australia) বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)।  তাঁর প্রিয় ব্যাগি গ্রিন ক্যাপ চুরি হয়ে যায়। এই পয়মন্ত ব্যাগি গ্রিন ক্যাপ মাথায় চাপিয়েই গত ১৩ বছর ধরে টেস্ট খেলছেন ওয়ার্নার। ব্যাগি গ্রিন চুরি যাওয়ার চার দিন পরে তা পেয়েছেন অজি তারকা।
উল্লেখ্য, মেলবোর্ন থেকে সিডনি আসার সময়ে ওয়ার্নারের ব্যাকপ্যাক চুরি যায়। সেই ব্যাকপ্যাকে ছিল দুটি ব্যাগি গ্রিন। সেই টুপি খুঁজে পাওয়ার খুশিতে ওয়ার্নার বলেছেন, ”আমার ব্যাগি গ্রিনগুলো ফিরে পেয়েছি। এটা দারুণ খবর।” ওয়ার্নারের ব্যাকপ্যাক পাওয়া গিয়েছে সিডনিতে। কিন্তু কীভাবে তা পাওয়া গেল, সেটা পরিষ্কার নয়। ওয়ার্নার অবশ্য ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।  

Advertisement

 

[আরও পড়ুন: ‘সাসপেনশন মানি না’, ক্রীড়ামন্ত্রককে চ্যালেঞ্জ করে আদালতে যাচ্ছেন ব্রিজভূষণ ঘনিষ্ঠরা]

২০১১ সালে টেস্ট অভিষেকের সময়ের ব্যাগি গ্রিনের পাশাপাশি আরও একটি টুপি ছিল ব্যাকপ্যাকে। ইনস্টাগ্রামে ওয়ার্নারকে বলতে শোনা গিয়েছিল, “পুরো ঘটনা মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার পথে ঘটেছে। বিমানবন্দর থেকে কেউ আমার ব্যাকপ্যাক থেকে ব্যাগি গ্রিন ক্যাপ বের করে নিয়েছিল । সেই সময় আমার মেয়েরাও ছিল। ব্যাগি গ্রিন ক্যাপ আমার কাছে কতটা আবেগের, সেটা ভাষায় প্রকাশ করতে পারব না। ব্যাগি গ্রিন ফিরে পেতে মুখিয়ে আছি।”

ব্যাগি গ্রিন ফিরে পেয়ে বাঁ হাতি ওয়ার্নার বলছেন, ”সবাইকে ধন্যবাদ জানাই। আমি কৃতজ্ঞ। কানটাস (এয়ারলাইন্স), পরিবহন কোম্পানি, আমাদের হোটেল ও টিম ম্যানেজমেন্ট, সবাইকে ধন্যবাদ জানাই।” ওয়ার্নার আরও বলেন, ”যে কোনও ক্রিকেটারের কাছে তার টুপি স্পেশাল।” ওয়ার্নারের টুপিও স্পেশাল তাঁর কাছে। হারিয়ে যাওয়া টুপি ফিরে পেয়ে স্বস্তিতে ওয়ার্নার। 

[আরও পড়ুন: দিনেদুপুরে প্রকাশ্যে শুটআউট কামারহাটিতে, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement