shono
Advertisement

ফের অটো দৌরাত্ম্য শহরে, মারধর প্রাক্তন বায়ুসেনা পাইলটকে

গ্রেপ্তার অভিযুক্ত। The post ফের অটো দৌরাত্ম্য শহরে, মারধর প্রাক্তন বায়ুসেনা পাইলটকে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:18 PM Sep 19, 2018Updated: 03:18 PM Sep 19, 2018

স্টাফ রিপোর্টার: উল্টোডাঙায় অটোচালকদের দৌরাত্ম্যের রেশ কাটেনি, তারই মধ্যে অটোচালকের দুর্ব্যবহারে সরগরম যাদবপুরের গাঙ্গুলিবাগান এলাকা। নিয়ন্ত্রণহীনভাবে গাড়ি চালানোর প্রতিবাদ করায় বায়ুসেনার অফিসারের উপর চড়াও এবং তাঁর হার ছিনতাইয়ের অভিযোগ উঠল ওই রুটের এক অটোচালকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে যাদবপুর থানার পুলিশ।

Advertisement

[‘ট্রাম্পের পুরুষাঙ্গটি ঠিক যেন ব্যাঙের ছাতা’, এ কী বললেন পর্নস্টার!]

ঘটনার সূত্রপাত মঙ্গলবার দুপুরে। বায়ুসেনার অবসরপ্রাপ্ত পাইলট সজল তালুকদার জানিয়েছেন, সুলেখা মোড়ের কাছে হঠাৎ তাঁর গাড়ির সামনে এসে ব্রেক কষে নিয়ন্ত্রণহীন এক অটো। তিনি এই ঘটনার প্রতিবাদ করলে অটোচালক তাঁকে কটুকথা বলতে থাকে। পরে সজলবাবুকে গাড়ি থেকে নামিয়ে চড় মারা হয়। অভিযোগ, মারধরের সময় তাঁর হার ছিনতাই করে চালক। বিভিন্ন রুটে দিন দিন অটো চালকদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় চরম সমস্যায় পড়েছেন নিত্যযাত্রীরা। তাঁদের প্রশ্ন, কবে অটোচালকদের দাদাগিরি থেকে নিষ্কৃতি মিলবে। বুধবারও উল্টোডাঙায় অটোচালকদের দৌরাত্ম্য দেখা যায়। বিশ্বকর্মা পুজোর জন্য শহরে বিভিন্ন রুটে অটোর সংখ্যা কম। উল্টোডাঙায় যাত্রীর অভিযোগ, যে কটা অটো চলছে, সেই চালকরা সল্টলেক যাওয়ার জন্য ১০০-২০০ টাকা ভাড়া চাইছে।

গত মঙ্গলবার সল্টলেক-উল্টোডাঙা রুটের অটোচালকদের বিরুদ্ধে অতিরিক্ত ভাড়া চাওয়া ও দুর্ব্যবহারের অভিযোগে পথ অবরোধ করেছিলেন নিত্যযাত্রীরা। এরপরে বাসের সংখ্যা বাড়ানোর পাশাপাশি চালকদের নিয়ন্ত্রণে আনতে পদক্ষেপের আশ্বাস দেয় প্রশাসন। সেই পদক্ষেপের পরে এক মাসও কাটেনি। ফের একই অভিযোগ তুলছেন নিত্যযাত্রীরা।

[বিধোরীদের ভরসা নেই, তিন তালাক নিয়ে অর্ডিন্যান্স আনল কেন্দ্র]

The post ফের অটো দৌরাত্ম্য শহরে, মারধর প্রাক্তন বায়ুসেনা পাইলটকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার