shono
Advertisement

Breaking News

‘দ্য কেরালা স্টোরি’ দেখতে গেলে লাগবে না ভাড়া, ঘোষণা করেই প্রাণনাশের হুমকি পেলেন অটোচালক!

পুণের এই অটোচালককে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছে।
Posted: 09:49 AM May 09, 2023Updated: 09:52 AM May 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’ দেখতে গেলে লাগবে না পয়সা! হ্যাঁ, এমনই ব্যবস্থা করেছেন পুণের অটোচালক সাধু মাগার। সাধু তাঁর অটোর পিছনে লাগিয়ে মস্ত বড় পোস্টার। যেখানে লেখা, ‘দ্য কেরালা স্টোরি’ দেখতে গেলে লাগবে না এক পয়সাও। তবে এরকম এক কাণ্ডের জন্য অটোচালক কিন্তু বিপাকে পড়েছেন। ইসলামিক সংগঠনের কাছ থেকে ফোনে একের পর এক প্রাণনাশের হুমকি পাচ্ছেন তিনি। আর একথা স্থানীয় পুলিশকে জানাতেই বিশেষ নিরাপত্তাও পেয়েছেন অটোচালক সাধু। সারাদিন তাঁর সঙ্গে থাকছেন দু’জন কনস্টেবল।

Advertisement

বিতর্ক যেন পিছু ছাড়ছে না পরিচালক সুদীপ্ত সেনের ছবি ‘দ্য কেরালা স্টোরি’র। তামিলনাড়ু, কেরলের পর বাংলায় নিষিদ্ধ হয়েছে এই ছবি। আর এবার নতুন বিপাকে পড়লেন ‘দ্য় কেরালা স্টোরি’ ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি।

[আরও পড়ুন: ‘এত কল্পনাও করিনি’, ‘দ্য কেরালা স্টোরি’র সাফল্যে আবেগে ভাসছেন অভিনেত্রী আদা]

প্রসঙ্গত, বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ হওয়ার পর এই বিষয়ে প্রতিক্রিয়া জানার জন্য সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে পরিচালক সুদীপ্ত সেনের সঙ্গে যোগাযোগ করে হলে তিনি জানান, ”নিষিদ্ধ শব্দটাই ভুল। এই ছবি সেন্সর বোর্ডে পাশ হয়েছে, আর সেন্সর বোর্ডের সাংবিধানিক স্বীকৃতি রয়েছে। সুপ্রিম কোর্টের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে এই ছবি দেখানো বন্ধ করা যাবে না। নিষিদ্ধ করার বিষয়টা ওর ব্যক্তিগত পছন্দের হতে পারে। আমরা এর বিরুদ্ধে অবশ্যই আইনি পদক্ষেপ নেব।”

[আরও পড়ুন: The Kerala Story: ‘ছবিতে বিকৃত তথ্য, ঘৃণার প্রচার করব না’, বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধের নির্দেশ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement