shono
Advertisement

মানবিক আয়েশা, কোয়ারেন্টাইন সেন্টারের জন্য পাঁচতারা হোটেলের দরজা খুলে দিলেন অভিনেত্রী

আয়েশার স্বামী ফারহান সম্প্রতি এই খবর জানিয়েছেন। The post মানবিক আয়েশা, কোয়ারেন্টাইন সেন্টারের জন্য পাঁচতারা হোটেলের দরজা খুলে দিলেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 12:22 PM Apr 17, 2020Updated: 12:22 PM Apr 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে নিজের অফিস কোয়ারেন্টাইন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছিলেন অভিনেতা শাহরুখ খান। এবার সেই পথেই হাঁটলেন অভিনেত্রী আয়েশা টাকিয়া। তিনি ও তাঁর স্বামী ফারহান আজমি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে খুলে দিলেন তাঁদের দক্ষিণ মুম্বইয়ের হোটেলের দরজা। এই হোটেলে তৈরি হবে নতুন কোয়ারেন্টাইন সেন্টার।

Advertisement

দেশজুড়ে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতিতে করোনা আক্রান্তদের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের পাঠানো হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টারে। কিন্তু দেশে এই স্বল্প সময়ের মধ্যে কোয়ারেন্টাইন সেন্টার গড়ে তোা দুরূহ ব্যাপার। তাই সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। শিল্পপতি থেকে সেলিব্রিটি, অনেকেই তাঁদের অফিস বা হোটেলের দরজা খুলে দিয়েছেন কোয়ারেন্টাইন সেন্টারের জন্য। অভিনেত্রী আয়েশা টাকিয়া ও তাঁর স্বামী ফারহান আজমিও একই কাজ করলেন। হোটেল হস্তান্তরের পর ফারহান জানিয়েছেন, “আমরা আমাদের গালফ হোটেল BMC-কে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য দিয়েছি। সংকটের এই সময়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। আমরা আমাদের হোটেল ইতিমধ্যেই BMC এবং মুম্বই পুলিশকে দিয়ে দিয়েছি। ওখানে কোয়ারেন্টাইন সেন্টার হবে।”

[ আরও পড়ুন: করোনা ঠেকাতে ডায়াপার পরলেন সানি! অভিনেত্রীর মজার ছবিতে মাতল নেটদুনিয়া ]

কিছুদিন আগে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর জন্য নিজের গোটা অফিসটাই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে দিয়ে দেন শাহরুখ খান। তবে রেড চিলি এন্টারটেনমেন্ট নয়, শাহরুখ ও স্ত্রী গৌরী খানের অন্য একটি চারতলা অফিসকে বদলে যায় কোয়ারেন্টাইন সেন্টারে। বৃহন্মুম্বই পুরনিগম (BMC) টুইট করে এ খবর নিশ্চিত করে। সেই সঙ্গে এমন মহৎ উদ্যোগের জন্য শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী খানকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য জুহুর হোটেল খুলে দিয়েছেন সোনু সুদ। ইতিমধ্যেই মুম্বই প্রশাসন, বৃহন্মুম্বই পুরসভা থেকে শুরু করে সমস্ত সরকারি এবং বেসরকারি হাসপাতালগুলির সঙ্গে কথা বলে এই প্রস্তাব রাখেন অভিনেতা। সোনুর মন্তব্য, “দেশের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সকলের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। যাঁরা দিনরাত এক করে রোগীদের সেবা-শুশ্রুষায় নিয়োজিত হয়েছেন, তাঁরা হয়তো মুম্বইয়ের বিভিন্ন এলাকার বাসিন্দা, দূর-দূরান্ত থেকে আসেন অনেকে। তাই বিশ্রাম নেওয়ার জন্য যথাযথ কোনও জায়গাও পান না। যাঁরা সকলের সেবা করছেন, তাঁদের স্বাস্থ্যের কথা ভেবেই এমন উদ্যোগ নেওয়া।”

[ আরও পড়ুন: লকডাউনের একঘেয়ে জীবনে তড়কার স্বাদ নিয়ে এল ‘হিং’, অভিনয়ে মানালী-অপরাজিতা ]

The post মানবিক আয়েশা, কোয়ারেন্টাইন সেন্টারের জন্য পাঁচতারা হোটেলের দরজা খুলে দিলেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement