shono
Advertisement

অযোধ্যায় মোদি, প্রধানমন্ত্রীর হয়ে গলা ফাটালেন কঙ্গনা! বলছেন, ‘প্রাণ গেলেও…’

স্বঘোষিত গেরুয়াপন্থী অভিনেত্রী কী বললেন?
Posted: 04:30 PM Dec 30, 2023Updated: 06:09 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠা (Ram Mandir Inauguration) আটকাতে পারে গোটা বিশ্বে এমন কোনও শক্তি নেই। রাম জন্মভূমিতেই রামমন্দিরের প্রতিষ্ঠা হওয়া উচিত…”, কয়েক দশক আগেই নরেন্দ্র মোদি সদর্পে ঘোষণা করে দিয়েছিলেন। আর সেই মাহেন্দ্রক্ষণ এখন দুয়ারে কড়া নাড়ছে। আগামী ২২ জানুয়ারি, অযোধ্যায় রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা হবে। সেই মহোৎসবের প্রদীপ প্রজ্বলিত করতে ৩০ ডিসেম্বর শনিবারই একাধিক কর্মসূচি নিয়ে অযোধ্যায় পা রেখেছেন প্রধানমন্ত্রী (Narendra Modi’s Ayodhya visit)। সেই প্রেক্ষিতেই মোদির হয়ে গলা চড়ালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

Advertisement

ইনস্টাগ্রাম স্টোরিতে অযোধ্যা সম্পর্কিত মোদির পুরনো এক সাক্ষাৎকার শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “প্রাণ যায় পর বচন না যায়…।” কম-বেশি একথার সঙ্গে সকলেই পরিচিত। ‘মন্দির ওহি বনেগা…’, অযোধ্যা নিয়ে বিগত কয়েক দশকের এই পরিকল্পনা এবার বাস্তবায়িত হতে চলেছে। স্বঘোষিত গেরুয়াপন্থী অভিনেত্রী কঙ্গনা রানাউতও শামিল হবেন সেই মহোৎসবে। তাই শনিবার মোদি যখন অযোধ্যায় বক্তৃতা দিচ্ছেন, তখন প্রধানমন্ত্রীর হয়ে গলা চড়ালেন বলিউড ‘মণিকর্ণিকা’।

[আরও পড়ুন: রোজ ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গানে গলা সাধছেন আমির খান! এবার গায়কের চরিত্রে?]

বরাবর নরেন্দ্র মোদির হয়ে কথা বলতে শোনা গিয়েছে কঙ্গনা রানাউতকে। প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে রামের সঙ্গে তাঁকে তুলনা করে “নতুন ভারতের বিশ্বকর্মা” বলে আখ্যা দিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “ভগবান রামের মতো আপনার নাম চিরকাল এই জাতির চেতনায় খোদাই করা থাকবে।” এবার অযোধ্যায় রামমন্দির (Ayodhya Ram Temple) প্রতিষ্ঠার আগেও কঙ্গনার মুখে মোদি মন্ত্রজপ।

[আরও পড়ুন: ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ মিস করেছেন? মিমির বলিউড ছবি দেখে নিন এই ওটিটি প্ল্যাটফর্মে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement