shono
Advertisement
Baba Siddique

ইউটিউব দেখে বন্দুক চালানো শিখেছিল বাবা সিদ্দিকির খুনিরা!

তদন্তে নেমেই চমকপ্রদ সব তথ্য হাতে আসছে পুলিশের।
Published By: Biswadip DeyPosted: 11:12 AM Oct 16, 2024Updated: 11:12 AM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রের এনসিপি নেতা বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডের তদন্তে নেমে নতুন নতুন তথ্য হাতে আসছে পুলিশের। এবার জানা গেল, দুই অভিযুক্ত গুরমেল সিং ও ধরমরাজ কাশ্যপ নাকি ইউটিউবে ভিডিও দেখে বন্দুক চালানো শিখেছিল। এমনই দাবি সূত্রের। কিন্তু কোনও জায়গায় তারা বন্দুক ছোড়া অনুশীলন করত তা এখনও জানা যায়নি। পুলিশ সেই জায়গাটি খুঁজে বের করারও চেষ্টা করছে।

Advertisement

এখনও পর্যন্ত মুম্বই ক্রাইম ব্রাঞ্চ এই মামলায় ১৫ জনের বেশি মানুষের বক্তব্য রেকর্ড করেছে। নতুন করে একজনকে গ্রেপ্তারও করা হয়েছে। এটাই এই মামলার চতুর্থ গ্রেপ্তারি। শনিবার রাতে দলীয় কার্যালয়ের সামনে দশেরা উৎসব পালনের সময় খুন হন প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকি। মহারাষ্ট্রের রাজনৈতিক পরিমণ্ডলে তিনি বেশ জনপ্রিয় নেতা। দীর্ঘদিন কংগ্রেস করেছেন। পরে যোগ দিয়েছেন অজিত পওয়ারের এনসিপি শিবিরে। এহেন ব্যক্তির হত্যার ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। এই খুনের দায় স্বীকার করেছে কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাং।

আর তদন্তে নেমেই চমকপ্রদ সব তথ্য হাতে আসছে পুলিশের। এও জানা যাচ্ছে, হামলার আগে ওই জায়গা রেইকি পর্যন্ত করে গিয়েছিল অভিযুক্তরা। মূল পান্ডা হিসেবে চিহ্নিত হওয়া মহম্মদ জিশান আখতার দুবছর আগে পাঞ্জাবের জলন্ধর থেকে গ্রেপ্তার হয়েছিল। তার বিরুদ্ধে খুন, ডাকাতির মামলা ছিল। পাতিয়ালা জেলেই তার সঙ্গে বিষ্ণোই গ্যাংয়ের সদস্যদের সঙ্গে আলাপ হয়। জেলমুক্তির পর সে মুম্বইয়ে এসে এসব কাজে হাত পাকায়। পুলিশ সূত্রে খবর, বাবা সিদ্দিকিকে হত্যার মূল চক্রী এই আখতারই। সে-ই বাকিদের নির্দেশ দিয়েছিল, কীভাবে ঘটনা ঘটাতে হবে। খুনের জন্য তিনজনের প্রত্যেককে আগাম ৫০ হাজার টাকা করে সুপারি দেওয়া হয়েছিল। বাইরে থেকে বন্দুক আনা হয়েছিল, হত্যাকাণ্ডের ঠিক আগের দিন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহারাষ্ট্রের এনসিপি নেতা বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডের তদন্তে নেমে নতুন নতুন তথ্য হাতে আসছে পুলিশের।
  • এবার জানা গেল, দুই অভিযুক্ত গুরমেল সিং ও ধরমরাজ কাশ্যপ নাকি ইউটিউবে ভিডিও দেখে বন্দুক চালানো শিখেছিল। এমনই দাবি সূত্রের।
  • কিন্তু কোনও জায়গায় তারা বন্দুক ছোড়া অনুশীলন করত তা এখনও জানা যায়নি।
Advertisement