shono
Advertisement

WB By-Elections: বালিগঞ্জের লড়াইয়ে মনোনয়ন বাবুলের, জটিলতা কাটিয়ে আসানসোলে নথি পেশ করলেন শত্রুঘ্নও

শত্রুঘ্ন সিনহার মনোনয়ন পেশে জটিলতা তৈরি হয়েছে বলে খবর।
Posted: 12:36 PM Mar 21, 2022Updated: 01:19 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ব্যুরো: মিছিল করে মনোনয়ন জমা দিলেন বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। একইদিনে মনোনয়ন পেশ করলেন আসানসোলের প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। তাঁর মনোনয়ন পেশ নিয়ে জটিলতা তৈরি হয়েছিল বলে খবর। তবে জয়ের বিষয়ে আশাবাদী দু’ জনেই।

Advertisement

সোমবার বেলা সাড়ে এগারোটা নাগাদ আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে পৌঁছন বাবুল সুপ্রিয়। সঙ্গে ছিলেন দেবাশিস কুমার, বৈশ্বানর চট্টোপাধ্যায় ও সুদর্শনা ঘোষ। তাঁদের সঙ্গে নিয়ে মনোনয়ন পেশ করেন বাবুল। এরপরই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন তিনি। বলেন, তাঁকে দায়িত্ব থেকে সরানোর সময়ে তাঁর পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। আসানসোলের জন্য তিনি যা কাজ করেছেন, একইভাবে বালিগঞ্জের মানুষের জন্য কাজ করার কথা বলেছেন তিনি। পুরনো কথা উঠলেও তাঁর মানসিকতার কোনও পরিবর্তন হবে না বলে সাফ জানিয়েছেন বাবুল। 

[আরও পড়ুন: ঝুলন্ত বাবা, বিছানা ও মেঝেয় পড়ে মা-মেয়ের দেহ, একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

এদিকে সোমবার মিছিল নিয়ে বেলা ১০ টা বেজে ৫০ মিনিট নাগাদ আসানসোলে জেলা শাসকের দপ্তরে উপস্থিত হন শত্রুঘ্ন সিনহা। কিন্তু ঘণ্টা দেড়েক পেরিয়ে গেলেও বের হননি তিনি। শোনা যাচ্ছে, পর্যাপ্ত নথি না থাকার কারণেই বিলম্ব হচ্ছে মনোনয়নে। শত্রুঘ্ন সিনহা যে এলাকার ভোটার, সেখানকার জেলাশাসকের ক্লিয়ারেন্স থাকা আবশ্যক। সেই নথি না থাকার জন্যই সমস্যা তৈরি হয়। তবে বেশ কিছুক্ষণের মধ্যেই শত্রুঘ্ন সিনহার মনোনয়ন পেশের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।  

উল্লেখ্য, মনোনয়ন পেশের জন্য গতকালই আসানসোলে এসেছেন শত্রুঘ্ন সিনহা। রাত দশটা নাগাদ অন্ডাল বিমানবন্দরে নামেন তিনি। সেখানেই তিনি বলেছিলেন, “খেলা হবে।”

[আরও পড়ুন: কর্তব্যে গাফিলতির অভিযোগ, ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুনে ক্লোজ করা হল ৫ পুলিশকর্মীকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement