shono
Advertisement

‘অত্যন্ত খারাপ রেফারিং হচ্ছে সাফে’, স্টিমাচের লাল কার্ড দেখা নিয়ে মুখ খুললেন মহেশ গাউলি

স্টিমাচকে নিয়ে আলোড়ন সোশ্যাল মিডিয়ায়।
Posted: 01:11 PM Jun 28, 2023Updated: 01:12 PM Jun 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে লাল কার্ড দেখেছিলেন সুনীল ছেত্রীদের হেডস্যর ইগর স্টিমাচ (Igor Stimac)। কুয়েতের বিরুদ্ধেও লাল কার্ড দেখলেন তিনি। 

Advertisement

ভারতের সহকারী কোচ মহেশ গাউলি অবশ্য রেফারিংকেই আসামীর কাঠগড়ায় তুলছেন। তিনি বলছেন, ”অত্যন্ত খারাপ মানের রেফারিং হয়েছে। সাফ কাপে এই মানের রেফারিং যদি চলতেই থাকে, তাহলে ফুটবলের মান পড়বেই।” 

[আরও পড়ুন: ‘মোহনবাগানের ক্যাবিনেটে আরও ট্রফি দিতে পারব’, সবুজ-মেরুনে সই করে বলছেন কামিন্স]

 

সাফ চ্যাম্পিয়নশিপে ভারত ও কুয়েত ম্যাচ ১-১ গোলে ড্র হয়েছে। সেই ম্যাচের ৮০ মিনিটে একটি সিদ্ধান্ত নিয়ে রেফারির সঙ্গে তর্ক করে লাল কার্ড (দ্বিতীয় হলুদ কার্ড) দেখেন স্টিমাচ এবং লাল কার্ড দেখেন স্টিমাচ। গ্যালারিতে বসে বাকি খেলা দেখেন তিনি।

ভারতীয় ক্যাম্প মনে করে স্টিমাচকে লাল কার্ড দেখানো কড়া শাস্তি হয়ে গেল। গাউলি বলছেন, ”আমি মনে করি রেফারিং নিয়ে এবার চিন্তাভাবনা করা উচিত সাফের। কারণ এই টুর্নামেন্টে বেশ ভাল ভাল সব দল অংশ নেয়। রেফারিকে ম্যাচ নিয়ন্ত্রণ করতে হবে। কিন্তু দেখা যাচ্ছে রেফারিরা নিয়ন্ত্রণ হারাচ্ছেন।”

স্টিমাচ বারংবার লাল কার্ড দেখায় সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছে। ভারতের এক সমর্থক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”ইগর স্টিমাচ কি নোটিস পিরিয়ডে রয়েছেন?” আরেক ভক্ত লিখেছেন, ”যখন সব ঠিকঠাক চলছে, তখন অপ্রয়োজনীয় ঘটনায় দল এবং খেলোয়াড়দের ফোকাস নড়ে যাচ্ছে।”

[আরও পড়ুন: বিশ্বকাপের পাঁচটি ম্যাচ ইডেনে, ‘আসল চ্যালেঞ্জ এবার শুরু’, বলছেন স্নেহাশিস]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement