shono
Advertisement

শুরু জীবনের নতুন অধ্যায়, পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী অমৃতা রাও

নিজের পরিচালিত ছবি ‘ম্যায় হু না’র অন্যতম নায়িকাকে বিশেষ শুভেচ্ছাবার্তা ফারহা খানের।
Posted: 01:04 PM Nov 02, 2020Updated: 01:04 PM Nov 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০২ সালে আর্য বব্বরের বিরুদ্ধে ‘আবকে বরস’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেছিলেন। তারপর শাহিদ কাপুর (Shahid Kapoor), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan),  অজয় দেবগন (Ajay Devgan), শাহরুখ খানের (Shah Rukh Khan) মতো অভিনেতার সঙ্গে চুটিয়ে অভিনয় করেছেন বলিউডে। এবার বাস্তব জীবনে নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী অমৃতা রাও (Amrita Rao)। পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি।

Advertisement

২০১৩ সালে অমিতাভ বচ্চন ও অজয় দেবগনের সঙ্গে ‘সত্যাগ্রহ’ সিনেমায় অভিনয়ের পর গ্ল্যামার জগত থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন অমৃতা। ২০১৬ সালে আর জে অনমোলকে (RJ Anmol) বিয়ে করেন। ১৯ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় অনমোলের সঙ্গে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে অমৃতা জানান, তিনি অন্তঃসত্ত্বা। সুরক্ষার খাতিরেই এতদিন সে খবর লুকিয়ে রেখেছিলেন। এরপর নবরাত্রির অবসরে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের আরও একটি ভিডিও পোস্ট করেন অমৃতা। ক্যাপশনে জানান, নবরাত্রিতে ন’মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় নিজেকে সৌভাগ্যবতী মনে করছেন।

 

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনে অভিনব উদ্যোগ ফ্যান ক্লাবের, অতীতের ছবি পোস্ট মেয়ে সুহানার]

এরপর থেকেই দিন গুনতে শুরু করেছিলেন সিনে অনুরাগীরা। সুখবর আসে সোমবার। সংবাদ সংস্থা পিটিআই-কে অভিনেত্রীর মুখপাত্র জানান, রবিবারই তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। মা ও সন্তান দু’জনেই সুস্থ। নিজের পরিচালিত ছবি ‘ম্যায় হু না’র অন্যতম নায়িকাকে শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে ফারহা খান (Farah Khan) লেখেন, “বহু সময় পর খুশির খবর”।

 

[আরও পড়ুন: আমির খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ বিজেপি বিধায়কের, এবার কী করলেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement