shono
Advertisement

বিতর্কিত ভিডিও, জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠিকে জেলে পাঠানোর হুমকি কঙ্গনার

কোন ভিডিও নিয়ে এত বিতর্ক? দেখে নিন।
Posted: 02:46 PM Nov 02, 2020Updated: 02:46 PM Nov 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) কোপে এবার জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠি (Dhruv Rathee)। নিজের একটি ভিডিওয় কঙ্গনা নামে মন্তব্য করেছিলেন ধ্রুব। তার জেরেই নিজের সাম্প্রতিক টুইটে কঙ্গনা লেখেন, তিনি চাইলেই ধ্রুবকে জেলে পাঠাতে পারেন।

Advertisement

সেপ্টেম্বরে নিজের ইউটিউব (Youtube) চ্যানেলে ভিডিওটি প্রকাশ করেছিলেন ধ্রুব। যেখানে তিনি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পরবর্তী গতিপ্রকৃতি নিয়ে মন্তব্য করেছিলেন। নিজের ভিডিওয় ধ্রুব অভিযোগ করেছিলেন, দেশের আর্থিক মন্দার মতো বিষয় থেকে নজর ঘোরাতেই রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) কাঠপুতুলের মতো ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, কঙ্গনা রানাউতের Y+ ক্যাটাগরির নিরাপত্তার প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। মহারাষ্ট্র সরকার ও কঙ্গনার সম্মুখ সমরে কীভাবে বিজেপির মতো দলের লাভ হয়েছে, তা নিয়েও মন্তব্য করেন। সংবাদমাধ্যমকে ‘পেইড মিডিয়া’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি।

[আরও পড়ুন: শুরু জীবনের নতুন অধ্যায়, পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী অমৃতা রাও]

এরপরই ৩১ অক্টোবর পরিচালক-লেখক ইরে ক্যাথের (Eray Cather) টুইটে লেখেন, জনপ্রিয় এক ইউটিউবারকে ৬৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে সুশান্তের পরিবারের বিরুদ্ধে ভিডিও তৈরি করার জন্য। তাঁকে কঙ্গনা-অর্ণবের বিরুদ্ধে ভিডিও করার জন্যও টাকা দেওয়া হয়েছিল। সেই ভিডিও শেয়ার করে অভিযোগ অস্বীকার করেন ধ্রুব। তিনি আবার লেখেন, কঙ্গনার ভিডিওর জন্য কোনও টাকা তিনি পাননি। সুশান্ত সিং রাজপুতকে নিয়েও ভিডিও করার কোনও পরিকল্পনা নেই তাঁর।

ধ্রুবর টুইটের জবাবে ইরে দাবি করেন, তিনি নিজের টুইটে কারও নাম উল্লেখ করেননি। সেই টুইট শেয়ার করেই কঙ্গনা লেখেন,

“খুব ভাল করেছেন ইরে। আমি ইচ্ছে করলেই এই মুর্খকে জেলে পাঠাতে পারি আমার বাড়ি ভাঙার জন্য BMC যে নোটিস পাঠিয়েছিল, তা নিয়ে ৬০ লক্ষ টাকার বিনিময়ে মিথ্যে ভিডিও করার জন্য। সরকারি সাহায্য বা টাকা না পেলে এমন মিথ্যে ভিডিও কে-ই বা তৈরি করে!”  

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনে অভিনব উদ্যোগ ফ্যান ক্লাবের, অতীতের ছবি পোস্ট মেয়ে সুহানার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement