shono
Advertisement

আইপিএল অভিষেক সুখের হল না, কেকেআর ক্যাম্প ছাড়লেন লিটন দাস

কী কারণে দেশে ফিরে গেলেন লিটন?
Posted: 05:04 PM Apr 28, 2023Updated: 05:09 PM Apr 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা নাইট রাইডার্স (KKR)  ক্যাম্প ছাড়লেন বাংলাদেশের তারকা লিটন দাস (Litton Das)। শুক্রবারই পারিবারিক কারণে জরুরি ভিত্তিতে কেকেআর ক্যাম্প ছাড়েন তিনি। এবারের আইপিএলে একটি মাত্র ম্যাচ খেলেছেন লিটন।

Advertisement

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ব্যাট হাতেও রান পাননি এই ওপেনার। মাত্র চার রান করেন সেই ম্যাচে। আবার উইকেট কিপিং করার সময়েও মারাত্মক ভুল করেন। দুটো স্টাম্পিংয়ের সুযোগ নষ্ট করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে প্রবল ট্রোলিং হয়। দিল্লি ক্যাপিটালস ম্যাচের পরে আর কোনও ম্যাচে লিটন দাসকে প্রথম একাদশে রাখেনি কলকাতা নাইট রাইডার্স। 

[আরও পড়ুন: ব্যাটিং অর্ডারে এত নিচে কেন ধোনি? কারণ জানালেন ডোয়েন ব্রাভো]

 

কলকাতা নাইট রাইডার্সের তরফে এক বিবৃতি দিয়ে শুক্রবার জানানো হয়েছে, ”জরুরি পারিবারিক কারণে লিটন দাসকে বাংলাদেশে চলে যেতে হয়েছে। এই কঠিন পরিস্থিতিতে লিটন ও তার পরিবারের জন্য আমাদের শুভকামনা রইল।”

এদিকে শনিবার আইপিএলে কেকেআরের সামনে গুজরাট টাইটান্স। ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে খেলা কেকেআরের। টানা চার ম্যাচ হেরে এক সময়ে প্রবল চাপে ছিল নাইটরা। সেই অবস্থা থেকে ঘুরে দাঁড়ায় কেকেআর। চিন্নাস্বামীতে গিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারায় নাইট শিবির। এই ম্যাচে জয়ের ফলে নাইটদের সাজঘরে স্বস্তি ফিরে আসে।

এবার সামনে গুজরাট টাইটান্স। তার আগেই খবর লিটন দাস ফিরে গিয়েছেন বাংলাদেশে।
এবারের টুর্নামেন্টে শাকিব আল হাসান ও লিটন দাসকে নেয় কলকাতা। আইপিএল খেলতে আসেননি শাকিব। লিটন প্রথম বার আইপিএল খেলতে এলেও নজর কাড়তে পারেননি।
এদিকে, আগামী মাসে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ বাংলাদেশের। সেই কারণে কলকাতা ছাড়ার কথা ছিল লিটনের। তিন ম্যাচের সেই ওয়ানডে সিরিজের জন্য ৩০ এপ্রিল বাংলাদেশ ছাড়ার কথা ছিল ক্রিকেটারদের। লিটন ও মুস্তাফিজুর রহমানের জাতীয় দলে যোগ দেওয়ার কথা ছিল কিছুটা পরে। কিন্তু পারিবারিক কারণে এদিনই কেকেআর ক্যাম্প ছাড়লেন লিটন।

[আরও পড়ুন:ব্রিজভূষণের বিরুদ্ধে FIR দায়েরে রাজি, কুস্তিগিরদের লড়াইয়ের সামনে ঝুঁকল দিল্লি পুলিশ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement