shono
Advertisement

ফুটবল ও ক্যারাম খেলাকে কেন্দ্র করে দুই দলের বচসা-হাতাহাতি, মৃত্যু ২ জনের

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য বাংলাদেশে।
Posted: 03:59 PM Mar 22, 2023Updated: 03:59 PM Mar 22, 2023

সুকুমার সরকার, ঢাকা: ফুটবল ও ক্যারাম খেলাকে কেন্দ্র করে মারামারি। বাংলাদেশের (Bangladesh) উত্তর-পূর্ব জেলা নেত্রকোনার কেন্দুয়া উপজেলার দুই জায়গায় নিহত ২। মৃতরা হলেন, পিজাহাতী গ্রামের তাহেরউদ্দিনের ছেলে কবির (৫০) এবং নোয়াদিয়া গ্রামের জালু মিয়ার ছেলে সোহেল মিয়া (২০)।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার পিজাহাতী গ্রামে শিশুদের মধ্যে ফুটবল খেলার আয়োজন করা হয়েছিল। সেই সময়ই দু’পক্ষের মধ্যে মত বিরোধ দেখা দেয়। এ নিয়ে হামজামিয়া ও আলিমউদ্দিনের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। ক্রমেই তা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। মঙ্গলবার দুপুরে উভয়পক্ষের লোকজনের মধ্যে মারামারিতে হামজা মিয়ার খুড়তুতো ভাই কবির মিয়া জখম হন। তাঁকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘পোলাও আছে, ঘিয়ের জন্য ঘেউ ঘেউ করছে’, মনোরঞ্জন ব্যাপারীর নিশানায় DA আন্দোলনকারীরা]

অপরদিকে নোয়াদিয়া গ্রামের আনিস মিয়ার সঙ্গে একই গ্রামের আলি হোসেন ও কামাল মিয়ার অশান্তি ছিল দীর্ঘদিন ধরে। গত সোমবার সন্ধেয় স্থানীয় বাজারে মানিকের দোকানে ক্যারম খেলা নিয়ে দু’পক্ষের লোকজন হাতাহাতিতে জড়িয়ে পড়ে। ক্রমেই তা বিরাট আকার নেয়। প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয় সোহেল মিয়া। তাঁকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। মঙ্গলবার বিকেলে মৃত্যু হয় সোহেলের মৃত্যু হয়।

[আরও পড়ুন: টানা বৃষ্টির পর অবশেষে দেখা মিলল রোদের, সপ্তাহান্তে ফের ভিজবে বাংলা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার