shono
Advertisement
Bangladesh Protest

বাংলাদেশের রাস্তায় বিরাট কোহলির 'যমজ'! সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

একজনের কাঁধে চড়ে স্লোগানে গলাও মেলাতে দেখা যায় এই ব্যক্তিকে।
Published By: Arpan DasPosted: 10:50 AM Aug 06, 2024Updated: 01:12 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছাত্র বিক্ষোভে (Bangladesh Protest) অগ্নিগর্ভ ছিল বাংলাদেশ। যা ছিল কোটার বিরুদ্ধে আন্দোলন, তা পরে রূপ নিয়েছিল হাসিনা হটাও বিক্ষোভে। ইতিমধ্যেই বাংলাদেশের প্রধানমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়ে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। বাংলাদেশের বিভিন্ন রাস্তায় জনজোয়ার। আর তার মধ্যেই খুঁজে পাওয়া গেল বিরাট কোহলির যমজকে! সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখে চোখ কপালে উঠেছে ক্রিকেটভক্তদের।

Advertisement

বিক্ষোভের জেরে ঢাকা-সহ বাংলাদেশের বিভিন্ন শহরের পথে নামেন বিক্ষোভকারীরা। হাসিনার দেশত্যাগের পর তা ক্রমে উল্লাসে পরিণত হয়। গণভবনেও ঢুকে পড়ে তারা। আর তার মধ্যেই ভাইরাল হয় একটি ভিডিও। সেখানে দেখা যায়, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টুপি পরে এক ব্যক্তি উচ্ছ্বাসে মেতেছেন। চোখে কালো চশমা। তাঁকে দেখতে হুবহু বিরাট কোহলির মতো (Virat Kohli)। এমনকী দাড়িও রেখেছেন কোহলির মতো করেই। একজনের কাঁধে চড়ে স্লোগানে গলাও মেলাতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: ইতিহাসের সামনে নীরজ, অলিম্পিকের সোনালি স্মৃতি ফেরাতে পারবেন সোনার ছেলে?]

তবে বিরাটের মতো দেখতে ব্যক্তির সংখ্যা কম নয়। সোশাল মিডিয়ায় প্রায়শই দেখা যায় তাঁদের। শচীন তেণ্ডুলকর, শিখর ধাওয়ানের 'যমজ'রা রীতিমতো হইচই ফেলে দেন নেটদুনিয়ায়। অনেকে সেলিফিও তোলেন তাঁদের সঙ্গে। তবে বাংলাদেশের ঘটনার পরিপেক্ষিতে বিরাট কোহলির মতো অবিকল একজনের দেখা পাওয়ায়, স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: নিশাকে ইচ্ছাকৃতভাবে আহত করে পদক কেড়েছে উত্তর কোরিয়া! বিস্ফোরক ভারতের কুস্তি কোচ]

যদিও এই মূহূর্তে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় রয়েছেন বিরাট। টি-টোয়েন্টি বিশ্বজয়ের পর মাঠে নামলেও ওডিআইতে এখনও চেনা ফর্মে পাওয়া যায়নি। প্রথম ওডিআই ম্যাচ টাই হয়, সেখানে ২৪ রান করেন বিরাট। দ্বিতীয় ম্যাচে মাত্র ১৪ রান আউট হয়ে যান। সেই ম্যাচ হেরেও যায় ভারত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছাত্র বিক্ষোভে অগ্নিগর্ভ ছিল বাংলাদেশ।
  • যা ছিল কোটার বিরুদ্ধে আন্দোলন, তা পরে রূপ নিয়েছিল হাসিনা হটাও বিক্ষোভে।
  • ইতিমধ্যেই বাংলাদেশের প্রধানমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়ে দেশ ছেড়েছেন শেখ হাসিনা।
Advertisement