shono
Advertisement

মর্মান্তিক দুর্ঘটনা বাংলাদেশে, ঢাকাগামী বাস খাদে পড়ে মৃত অন্তত ১৬

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।
Posted: 12:27 PM Mar 19, 2023Updated: 12:28 PM Mar 19, 2023

সুকুমার সরকার, ঢাকা: রবিবাসরীয় সকালে মর্মান্তিক দুর্ঘটনা বাংলাদেশে (Bangladesh)। ঢাকাগামী (Dhaka) এক বাস কুতুবপুর অঞ্চলের শিবচরে খাদে পড়ে মৃত অন্তত ১৬। আহত ৩০। পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে এত বড় দুর্ঘটনা আগে কখনও ঘটেনি বলেই মত প্রত্যক্ষদর্শীদের। ঠিক কী কারণে এমন দুর্ঘটনা ঘটল তা জানা যায়নি এখনও। তবে মনে করা হচ্ছে, অতিরিক্ত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়েছিল বাসটি।

Advertisement

জানা গিয়েছিল, রবিবার ভোর পাঁচটা নাগাদ খুলনার সোনাডাঙা থেকে ছেড়েছিল বাসটি। গন্তব্য ছিল ঢাকা। কিন্তু সকাল সাড়ে সাতটা নাগাদ আচমকাই নিয়ন্ত্রণ হারায় বাসটি। সঙ্গে সঙ্গে রেলিং ভেঙে তা নিচে পড়ে যায়। এখনও পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা অত্যন্ত গুরুতর। পুলিশ ও দমকল কর্মীদের সঙ্গে হাত মিলিয়ে স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেছেন।

[আরও পড়ুন: ভারত থেকে বাংলাদেশে ডিজেল আমদানির সূচনা, উদ্বোধনে মোদি-হাসিনা]

বাসটি যেভাবে দুমড়ে মুচড়ে গিয়েছে তা দেখে শিউরে উঠছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁদের মতে, এই পথে দুর্ঘটনা বিরল নয়। কিন্তু এত বড় দুর্ঘটনা (Acccident) এর আগে এখানে ঘটেনি। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে বলেই আশঙ্কা করা হচ্ছে। 

[আরও পড়ুন: রাহুলের পাশে দাঁড়ানোয় মহুয়া মৈত্রকে ‘নগরবধূ’ বলে আক্রমণ, বিতর্কে বিজেপি বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement