যৌন মিলনের পর নিজের স্ত্রীকে বন্ধুকে দিয়ে ‘ধর্ষণ’, গ্রেপ্তার অভিযুক্ত

10:29 AM Apr 02, 2023 |
Advertisement

সুকুমার সরকার, ঢাকা: যৌন মিলনের পর নিজের স্ত্রীকে বন্ধুকে দিয়ে ধর্ষণ করানোর অভিযোগ। গ্রেপ্তার নির্যাতিতার স্বামী। বাংলাদেশের লালমনিরহাটের হাতিবান্ধার ঘটনা। মানসিক এবং শারীরিকভাবে ভেঙে পড়েছেন ওই মহিলা।

Advertisement

মধ্যগড্ডিমারী গ্রামের বাসিন্দা আশরাফুলের সঙ্গে বেশ কয়েক বছর আগে মহিলার বিয়ে হয়। দিনকয়েক আগে তার স্ত্রীকে নিয়ে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যায়। রাতে স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হয় মহিলার। এরপর আশরাফুল তার বন্ধু জামালের সঙ্গে স্ত্রীকে যৌন মিলনের জন্য জোর করে আশরাফুল। তবে স্বামীর প্রস্তাবে রাজি হননি মহিলা। আপত্তিকে পরোয়া করেনি আশরাফুল। পরিবর্তে বন্ধু জামালকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণ করায় বলে অভিযোগ।

[আরও পড়ুন: জনপ্রিয়তা কমছে আইপিএলের! লখনউয়ের প্রথম হোম ম্যাচেই ফাঁকা স্টেডিয়াম, ধন্দে নেটদুনিয়া]

অত্যাচারে অসুস্থ হয়ে পড়েন বধূ। স্ত্রীকে অটোতে চাপিয়ে অসুস্থ বধূকে তাঁর বাবার বাড়ি পাঠিয়ে দেয় আশরাফুল। বাপের বাড়ির লোকজন গৃহবধূকে লালমনিরহাট সদর হাসপাতালে ভরতি করেন। গৃহবধূ বলেন, “আমার স্বামী বলে বাপের বাড়িতে দিয়ে আসবে। এরপর সেখানে না নিয়ে গিয়ে জোর করে অন্য এক বাড়িতে ওঠেন। রাতে যৌনমিলনও হয়। পরে স্বামীর মদতে তার বন্ধু জামাল আমাকে ধর্ষণ করে।” গৃহবধূর ভাই হাতিবান্ধা থানায় অভিযোগ দায়ের করেন। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, অভিযুক্ত আশরাফুলকে গ্রেপ্তার করা হয়েছে। বন্ধু জামালের খোঁজ চলছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: বাংলো থেকে উৎখাত করতে পারেন মন থেকে নয়! রাহুলকে নিজের বাড়ি লিখে দিলেন কংগ্রেস নেত্রী]

Advertisement
Next