Advertisement

যৌনতার পরেও বিয়েতে আপত্তি, ‘উচিত শিক্ষা’দিতে প্রেমিকের জিভ কাটল তরুণী

03:49 PM Oct 24, 2021 |

সুকুমার সরকার, ঢাকা: অল্প সময়ের মধ্যেই মন দেওয়া নেওয়া। ঘনিষ্ঠতাও হয়েছে মাত্র কয়েকদিনেই। তরুণী বিয়ে করে সংসার বাঁধতে চেয়েছিলেন। অভিযোগ, ঢাকার (Dhaka) ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের ফড়িঙ্গা গ্রামের বাসিন্দা ওই যুবকের তাতে সায় ছিল না। আরও কয়েকদিন প্রেম করেই দিন কাটাতে চেয়েছিল সে। আর তাতেই আপত্তি তরুণীর। ‘উচিত শিক্ষা’ দিতে নিজের প্রেমিকের জিভ কেটে দিলেন তিনি। ওই যুবক বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভরতি। তাঁর অবস্থা অত্যন্ত গুরুতর।

Advertisement

সইফুল ইসলামের সঙ্গে ওই এলাকারই বাসিন্দা বছর পঁচিশের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক (Intimate Relationship) গড়ে তোলে সইফুল। তবে তরুণী চান বিয়ে করতে। বিয়ে করতে চাননি ওই যুবক। তাতে ক্ষুব্ধ হন প্রেমিকা।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: বাঁশদ্রোণীতে বৈদ্যুতিন তার জড়ানো অবস্থায় মহিলার দেহ উদ্ধার, মৃত্যুর কারণে ধোঁয়াশা]

শনিবার সন্ধে ৬টা নাগাদ প্রেমিকার বাড়িতে যান ওই যুবক। দু’জনে যৌনতায় লিপ্ত হয়। পূর্বপরিকল্পনা অনুযায়ী অন্তরঙ্গ মুহূর্তে ব্লেড দিয়ে প্রেমিক সইফুলের জিভ কেটে দেয়। দু’ভাগ হয়ে যায় জিভটি। অভিযোগ, জিভ কেটে দেওয়ার পর তরুণীর পরিজনেরা সইফুলকে বেধড়ক মারধর করে। অচেতন হয়ে পড়েন যুবক। যুবকের মৃত্যু হয়েছে ভেবে তাঁকে ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যায় সকলেই।

আচমকা সকলকে বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। ঘটনাস্থলে দৌড়ে যান তিনি। স্থানীয়রা ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। ঘটনাস্থল থেকে প্রেমিকের জিভের একাংশ উদ্ধার করেছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও কেউ আটক বা গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: আরিয়ান মামলার নিষ্পত্তি করতে ঘুষ নিয়েছেন সমীর ওয়াংখেড়ে! ‘সাক্ষী’র হলফনামায় চাঞ্চল্য]

Advertisement
Next