shono
Advertisement

‘বেডরুমকে হাটে বাজারে নিয়ে এসেছে পরীমণি!’বিচ্ছেদ বিতর্ক নিয়ে মুখ খুললেন রাজ

২০২১ সালের অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে রাজের সঙ্গে বিয়ে করেন পরীমণি।
Posted: 04:06 PM Jan 03, 2023Updated: 04:44 PM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের ভাঙন নিয়ে সোশ্য়াল মিডিয়ায় একের পর এক পোস্ট পরীমণির। কিন্তু এই নিয়ে খুব একটা মুখ খোলেননি শরিফুল। বরং পুরো ব্যাপারটাই এড়িয়ে চলতে চাইছেন তিনি। তবে বাংলাদেশের একটি সংবাদমাধ্যমের কাছে প্রথম মুখ খুললেন শরিফুল রাজ। পরীমণিকে (Pori Moni) কটাক্ষ করে তিনি বলেন, ‘আমাদের বেডরুম এখন সবার সামনে চলে এসেছে। হাটে বাজারের সবাই এই আমাদের নিয়ে চর্চা করছে। তবে আমি আপাতত চুপ থাকতে চাই। পরী এখন যা বলছে, তা বলুক। যা করছে তা করুক। আমি এখন ওকে আটকাব না।’

Advertisement

স্পষ্ট করে না বললেও, শরিফুল কিন্তু আকার ইঙ্গিতে জানিয়ে দিলেন, তাঁর আর পরীমণির সম্পর্ক আর ঠিক হওয়ার নয়।

[আরও পড়ুন: ১১০০ কিমি সাইকেল চালিয়ে দুয়ারে ‘দিওয়ানা’ ফ্যান, কী করলেন সলমন খান? ]

গত শুক্রবার রাতেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। এমনকী, সাংবাদিক বৈঠক ডেকে গার্হস্থ্য হিংসার কথাও বলেছেন তিনি। আর এবার পালা শরিফুল রাজের। বিচ্ছেদ বিতর্কের মাঝে ছেলেকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও দিয়ে ছিলেন রাজ।

কী লিখলেন রাজ?

ফেসবুকে রাজ লিখলেন, ”আমার স্নেহের রাজ্য়। আশা রাখব তোমার নতুন বছর খুব ভাল কাটবে। তুমি যত বড় হয় না কেন, জীবনে যা কিছুই হোক, আমার হৃদয়ে তোমার জন্য ভালবাসা সব সময়ই একই থাকবে।”

ফেসবুকে এটা লিখলেও, পরীমণির অভিযোগ সম্পর্কে বলতে গিয়ে রাজ সংবাদ মাধ্যমে জানান, ”এই প্রসঙ্গে কিছু বলতে চাই না। এ সবের কিছু জানি না, জানতে চাইও না।”

ফের ভাঙল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণির সংসার। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবাহী পোস্টে পরীমণি জানিয়ে দিলেন স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন তিনি। সঙ্গে লিখলেন, বছরের শেষে নিজের জীবনকে সুস্থ করার জন্যই এরকম সিদ্ধান্ত নিলেন পরীমণি (Pori Moni)।

ফেসবুকে পরীমণি লিখলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে । জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই ।’ সব সময় বিতর্কে থাকা অভিনেত্রী পরীমণির এমন পোস্ট নিয়েই স্বভাবতই হইচই পড়ে গেল ওপার বাংলার বিনোদন জগতে। অনুরাগীরা তো বুঝতেই পারছেন না, হঠাৎ রাজের সঙ্গে তাঁর কী হল? তাহলে কি বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের সম্পর্কের কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন পরী?

২০২১ সালের অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে রাজের সঙ্গে বিয়ে করেন পরীমণি। সেই সময় অন্তঃসত্ত্বাও ছিলেন অভিনেত্রী। নানা সময়ে রাজের সঙ্গে ছবি শেয়ার করে প্রেম উজাড় করতে দেখা গিয়েছিল তাঁকে। চলতি বছরের আগস্ট মাসে পুত্র সন্তানের মাও হন তিনি। তারপরই এরকম সিদ্ধান্তে স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন সবাই।

[আরও পড়ুন: বছরের শুরুতেই নক্ষত্রপতন, প্রয়াত সংগীতশিল্পী সুমিত্রা সেন ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement