shono
Advertisement

সরলেন নুসরত, এলেন পরীমণি, বিতর্কের মাঝেই নতুন ছবিতে সই অভিনেত্রীর

পরীমণির এই নতুন ছবি মুক্তি পাবে ওটিটিতে।
Posted: 08:17 PM Sep 18, 2021Updated: 08:17 PM Sep 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে সংবাদমাধ্য়মকে পরীমণি (Pori Moni) বলেছিলেন, তাঁর কাজ দিয়েই নিন্দুকদের মুখে ছাই দেবেন তিনি। পরীমণি যে সে কথাই অক্ষরে অক্ষরে মেনে চলছেন, তা বোঝা যাচ্ছে তাঁর কাজেই। মাদক কাণ্ডের বিতর্ককে একপাশে সরিয়ে রেখে পরীমণি একের পর এক ছবি, সিরিজ সই করে ফেলছেন। সম্প্রতি পরীমণি সই করলেন গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় তৈরি ছবি ‘গুনিন’। যেটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।

Advertisement

জানা গিয়েছে, এই ছবিতে প্রথম অভিনয়ের কথা ছিল বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়ার (Nusrat Faria)। তবে নুসরতের ডেট না পাওয়ায় এই ছবিতে নুসরতের জায়গা নিয়ে নেন পরীমণি।

[আরও পড়ুন: OMG! স্যান্ডি সাহার সিঁথিতে সিঁদুর পরালেন যশ! নুসরত কি দেখছেন?]

নতুন ছবিতে সই করে বেশ উচ্ছ্বসিত পরীমণি। পরীমণি জানান,”সেলিম ভাইয়ের পরিচালনায় স্বপ্নজাল ছবিটি দর্শকরা পছন্দ করেছিলেন। তার সঙ্গে আবারও কাজ করছি। এটা একটা দারুণ ব্য়াপার । ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে।” শুক্রবারই পরীমণির সঙ্গে আনুষ্ঠানিকভাবে এই ছবির চুক্তি স্বাক্ষর করেন পরিচালক। ‘গুনিনে’র রাবেয়া চরিত্রে পরীমণিকে নির্বাচনের কারণে হিসেবে গিয়াস উদ্দিন সেলিম জানান, ‘পরীমণির সঙ্গে আগে আমার কাজের অভিজ্ঞতা আছে; আমার মনে হয়েছে রাবেয়া চরিত্রে ও ভাল করবে’।

মাদক কাণ্ডে জড়িয়ে ২৭ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন পরীমণি (Pori Moni)। আর জেল থেকে বেরিয়ে একের পর এক বিতর্ক উসকে দিচ্ছেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় কখনও প্রতিবাদ করছেন, তো কখনও হাতের তালুতে অশ্লীল বাক্য লিখে নিন্দুকদের মুখে ছাই দিচ্ছেন পরীমণি!

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধে ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে এলিট ফোর্স র‍্যাব। এ সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে। ২৭ দিন জেলে থাকার পর ৩১ আগস্ট জামিন পান পরীমণি।

[আরও পড়ুন: ‘গোলন্দাজ’-এর ট্রেলার দেখে মুগ্ধ রুক্মিণী, ভালবাসায় ভরিয়ে দিলেন ‘প্রিয়’ দেবকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement