shono
Advertisement

গ্রেপ্তার বাংলাদেশি গায়ক নোবেল, এবার কী করলেন বিতর্কিত শিল্পী?

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের হেফাজতে রাখা হয়েছে তাঁকে। 
Posted: 02:01 PM May 20, 2023Updated: 02:21 PM May 20, 2023

সুকুমার সরকার: বিতর্কে নিত্যদিন জড়াতে থাকেন বাংলাদেশি গায়ক মইনুল হাসান নোবেল (Mainul Hasan Noble)। এবার প্রতারণার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। আর তাতেই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের হেফাজতে বিতর্কিত শিল্পী। 

Advertisement

শোনা যাচ্ছে, শরীয়তপুরের এই স্কুলের রি-ইউনিয়নের অনুষ্ঠানে পারফর্ম করতে যাওয়ার কথা ছিল নোবেলের। বাংলাদেশি মুদ্রায় এর জন্য নাকি তিনি ১ লক্ষ ৭২ হাজার টাকা অগ্রিমও নিয়েছিলেন। কিন্তু অনুষ্ঠান করতে যাননি বিতর্কিত বাংলাদেশি গায়ক। তার জেরেই প্রতারণায় অভিযোগ দায়ের করা হয়। 

[আরও পড়ুন: ‘জঘন্য, রিমিক্স শুনে কেঁদে ফেললাম’! অরিজিৎ সিংকে চূড়ান্ত অপমান অনুরাধা পড়ওয়ালের ]

এই অভিযোগের জেরেই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি)  অফিসে নোবেলকে ডাকা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পরই তাঁকে গ্রেপ্তার করা হয়। সূত্রের খবর, শনিবারই নোবেলকে আদালতে হাজির করা হতে পারে। 

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মঈনুল আহসান নোবেল। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। তারপর বাংলাদেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেন ওই গায়ক। গত মাসেও মত্ত অবস্থায় মঞ্চে অভব্যতা করেছিলেন নোবেল। ভাইরাল হয় সেই ভিডিও। 

[আরও পড়ুন: ‘আমার সব কিছুই বড় পছন্দ!’ নিকের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement