shono
Advertisement

দুই স্বামীর সঙ্গে চুটিয়ে সংসার! মহিলার কীর্তি ফাঁস হতেই তীব্র চাঞ্চল্য

প্রথম স্বামীকে লুকিয়েই দ্বিতীয় বিয়ে করেন মহিলা!
Posted: 07:14 PM Feb 12, 2022Updated: 07:14 PM Feb 12, 2022

সুকুমার সরকার, ঢাকা: দুই স্বামীর সঙ্গে চুটিয়ে সংসার করার অভিযোগ উঠল গৃহবধূর বিরুদ্ধে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বাংলাদেশের গাঙ্গুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া জালসা গ্রামে। গৃহবধূকে একঘরে করার প্রস্তাব দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

Advertisement

এলাকাবাসীরা জানান, ২৫ বছর আগে ওই গ্রামের বাক্‌শক্তিহীন মো. ফেরদৌস আহম্মেদের সঙ্গে রাশেদা আক্তারের কাবিন রেজিস্ট্রি করে বিয়ে হয়। দু’জনের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। ছেলে এলাকায় অটোরিকশা চালান। স্থানীয়দের দাবি, সংসার থাকা সত্ত্বেও ওই গ্রামের মোহাম্মদ আলির ছেলে গোলাম মোস্তফার সঙ্গে রাশেদা আক্তার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

২০২১ সালের ৫ সেপ্টেম্বর মানিকগঞ্জে কোর্ট ম্যারেজ রেজিস্ট্রার অফিসে গোলাম মোস্তফার সঙ্গেও রেজিস্ট্রি করে বিয়ে করেন রাশেদা আক্তার। কিন্তু তার আগের স্বামী তালাক না দিয়েই এই বিয়ে করেন তিনি। শুধু তাই নয়, বিয়ের পরও রাশেদা প্রথম স্বামীর বাড়িতে গিয়ে ওঠেন এবং সেখানেই থাকতেন। মাঝে মধ্যে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিভিন্ন স্থানে গিয়ে গোপন অভিসারে মিলিত হতেন।

[আরও পড়ুন: ১০ কোটির ক্লাবে প্রসিদ্ধ-শার্দূল, প্রত্যাশার তুলনায় কম দাম পেল কুল-চা জুটি]

সবই ঠিক চলছিল। কিন্তু কিছুদিন আগে রাশেদা দ্বিতীয় স্বামীর কাছে স্ত্রীর মর্যাদা চেয়ে বসেন এবং তাঁর বাড়িতে গিয়েই থাকতে চান। কিন্তু  গোলাম মোস্তফা নানাভাবে গড়িমসি করতে থাকেন। এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধূ গত বুধবার স্ত্রীর অধিকার চেয়ে মোস্তফার বাড়িতে গিয়ে ওঠেন এবং অনশন শুরু করেন। বিপদ আঁচ করেই বাড়ি থেকে পালিয়ে যান মোস্তাফা। ততক্ষণে এলাকাবাসী রাশেদা ও তাঁর প্রেমের খবর জেনে গিয়েছেন। 

রাশেদার বিরুদ্ধে ব্যাভিচারের অভিযোগ আনেন এলাকার বাসিন্দারা। এর উপযুক্ত শাস্তির দাবি তোলেন তাঁরা। চাপে পড়ে রাশেদার ছেলে স্থানীয় বাসিন্দা ও সাংবাদিকদের কাছে তাঁর মা ও মোস্তাফার বিয়ের কাবিননামা দেখান। এতে বিষয়টি আরও জটিল আকার নেয়। মোস্তাফা ও রাশেদাকে একঘরে করার প্রস্তাব দেওয়া হয়। 

[আরও পড়ুন: বল ভেবে বোমায় হাত, খাস কলকাতায় বিস্ফোরণে হাত উড়ল কিশোরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement