shono
Advertisement

ঢিলেঢালা লকডাউনের জের, বাংলাদেশে ইদের আগে করোনার বলি ২৯ জন

এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৬ হাজার ৯০১ জন। The post ঢিলেঢালা লকডাউনের জের, বাংলাদেশে ইদের আগে করোনার বলি ২৯ জন appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM May 24, 2020Updated: 06:36 PM May 24, 2020

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশে খুশির ইদ পালিত হবে সোমবার। তার ঠিক আগের দিন অর্থাৎ রবিবার একদিনে করোনা ভাইরাসে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হল। আজ ২৯ জন এই মারণ ভাইরাসের কারণে মারা গেলেন। এদের মধ্যে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শকও রয়েছেন। তাঁকে নিয়ে এখনও পর্যন্ত মোট ১৩ জন পুলিশকর্মী মারা গেলেন।

Advertisement

অপরদিকে দমকল ও সিভিল ডিফেন্সের ৭৯ জন আধিকারিক ও কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার ২০ ও শুক্রবার মারা গিয়েছেন ২৪ জন। এর ফলে এখনও পর্যন্ত বাংলাদেশে এই নিয়ে করোনা ভাইরাসের প্রকোপে মারা গেলেন ৪৮০ জন। এখনও দেশে করোনায় সংক্রমিত হয়েছেন ৩৩ হাজার ৬১০ জন।

[আরও পড়ুন: মোদিকে নিয়ে কুরুচিকর পোস্ট, তুমুল বিতর্কের মুখে পড়ে ক্ষমা চাইলেন বাংলাদেশি গায়ক নোবেল ]

করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে রবিবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়। তবে এর মধ্যে সুখবর হল করোনা ভাইরাস প্রতিরোধে ব্যবহৃত ওষুধ রিমডেসিভির ১৩টি হাসপাতালকে সরবরাহ করা হয়েছে। আর রবিবারই এটি বাজারজাত করার অনুমোদন পেয়েছে দেশের খ্যাতনামা ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

[আরও পড়ুন: করোনার জের, ইদে কোলাকুলি-সহ একাধিক বিষয়ে নিষেধাজ্ঞা হাসিনা সরকারের]

The post ঢিলেঢালা লকডাউনের জের, বাংলাদেশে ইদের আগে করোনার বলি ২৯ জন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement