shono
Advertisement

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৫৫, আক্রান্ত ২৭৩৮

এখনও পর্যন্ত করোনা যুদ্ধে জয়ী হয়েছে ৭২ হাজার ৬২৫। The post বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৫৫, আক্রান্ত ২৭৩৮ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:30 PM Jul 05, 2020Updated: 06:30 PM Jul 05, 2020

সুকুমার সরকার, ঢাকা: শনিবার করোনায় মৃতের সংখ্যা দেখে কিছুটা স্বস্তি পেয়েছিলেন বাংলাদেশ (Bangladesh) -এর মানুষ। ভেবেছিলেন যে রোগটির প্রকোপ কমে এসেছে। কিন্তু, ২৪ ঘণ্টা কাটতে না কাটতে বদলে গেল ছবিটা। শনিবার যেখানে ২৯ জনের মৃত্যু হয়েছিল, রবিবার সেখানে মারা গেল ৫৫ জন।

Advertisement

রবিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় করোনা (Corona) ভাইরাসের কারণে মৃত্যু হল ৫৫ জনের। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২ হাজার ৫২ জন। এই সময়ের মধ্যে নতুন করে ২ হাজার ৭৩৮ জনের শরীরে এই মারণ ভাইরাসের জীবাণু পাওয়া গেল। মোট আক্রান্তের সংখ্যা হল এক লক্ষ ৬২ হাজার ৪১৭ জন।

[আরও পড়ুন: বাংলাদেশে করোনার বলি প্রায় ২ হাজার, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩২৮৮]

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশের ৬৮টি ল্যাবে ১৩ হাজার ৯৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর ফলে এখনও পর্যন্ত নমুনা পরীক্ষা করা হল ৮ লক্ষ ৪৬ হাজার ৬২টি। তার মধ্যে মোট এক লক্ষ ৬২ হাজার ৪১৭ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গিয়েছে। পাশাপাশি এখনও পর্যন্ত গোটা দেশে সুস্থ হয়েছে ৭২ হাজার ৬২৫ জন।

[আরও পড়ুন: করোনাতঙ্ক কাটিয়ে স্বাভাবিকের পথে ইন্দো-বাংলাদেশ বাণিজ্য, শুরু হল পণ্যবাহী ট্রেন পরিষেবা]

The post বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৫৫, আক্রান্ত ২৭৩৮ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement