shono
Advertisement

‘নায়িকাদের কষ্ট দূর করতে এক-আধটা বিয়ে করতেই পারি’, মন্তব্য হিরো আলমের

নায়িকাদের নিয়ে আর কী বললেন হিরো আলম? The post ‘নায়িকাদের কষ্ট দূর করতে এক-আধটা বিয়ে করতেই পারি’, মন্তব্য হিরো আলমের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:59 PM Jan 17, 2020Updated: 05:59 PM Jan 17, 2020

সুকুমার সরকার, ঢাকা:  ঢাকা চলচ্চিত্র অঙ্গনের (ঢালিউড) এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে বিয়ের ইচ্ছা পোষণ করেছেন হিরো আলম। সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে চর্চায় এসেছিলেন তিনি। এবার পপি প্রসঙ্গে ফের ভাইরাল বাংলাদেশি এই অভিনেতা।

Advertisement

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি ইউটিউব শোয়ে পপিকে বিয়ের করার ইচ্ছা পোষণ করেছেন হিরো আলম। তিনি বলেন, “বাংলাদেশে অনেক নায়িকা আছেন। এখনও তাঁরা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। আমাদের ইসলাম-হাদিসে লেখা আছে চারটি বিয়ে করা যাবে। কোনও নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।” 

[ আরও পড়ুন: মাখোমাখো রসায়ন, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াল সারা-কার্তিকের ‘লাভ আজ কাল’ ট্রেলার ]

এরপরই সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, “এরকম কোনও নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?” উত্তরে হিরো আলম বলেন, “পপির কথাই বলি। খালি বলে বিয়ে করব, বিয়ে করব। এখনও বিয়ে করছে না। এরকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলিকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়। আমি না করে দিই। বলি, আমার স্ত্রী আছেন। সন্তান আছে। তাই বিয়ে করব না।” তবে এর পাশাপাশি অবিবাহিত নায়িকাদের জন্য দুঃখপ্রকাশ করেছেন তিনি। বলেছেন, “অনেক নায়িকা আছেন। তাঁদের কষ্ট দেখে আমার দুঃখ হয়। বয়স তো পার হয়ে যাচ্ছে। ওঁদের দুঃখ দূর করতে একটা আধটা বিয়ে করতেই পারি।”

[ আরও পড়ুন: জুটি বাঁধলেন চার পরিচালক, বছরের গোড়াতেই নতুন ছবির ঘোষণা নেটফ্লিক্সের ]

The post ‘নায়িকাদের কষ্ট দূর করতে এক-আধটা বিয়ে করতেই পারি’, মন্তব্য হিরো আলমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement