shono
Advertisement
Bansdroni Incident

রাত থেকে নিখোঁজ, বাঁশদ্রোণীতে পুকুরে মহিলার দেহ উদ্ধারে চাঞ্চল্য

কীভাবে মৃত্যু হল ওই মহিলার, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 
Published By: Sayani SenPosted: 12:40 PM Oct 28, 2024Updated: 02:02 PM Oct 28, 2024

অর্ণব আইচ: আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুন কাণ্ড নিয়ে এখনও চলছে জোর আলোচনা। তারই মাঝে ফের খাস কলকাতায় মহিলার রহস্যমৃত্যু। পুকুর থেকে উদ্ধার দেহ। কীভাবে মৃত্যু হল ওই মহিলার, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 

Advertisement

সোমবার সকাল। ঘড়ির কাঁটায় সাড়ে ছটা হবে। বাঁশদ্রোণীর(Bansdroni) বাসিন্দা এক ব্যক্তিকে প্রতিবেশীরা জানান, তাঁর পুকুরে মহিলার দেহ ভাসছে। ওই পুকুরটিতে প্রতিমা নিরঞ্জন হয়। তাই ব্যক্তি প্রথমে ভেবেছিলেন, হয়তো কোনও প্রতিমাই ভেসে উঠেছে। তবে পুকুরের কাছে গিয়ে তিনি দেখেন এক মহিলার দেহ ভাসছে।

কিন্তু কে ওই মহিলা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। ইতিমধ্যে এক প্রতিবেশী জানান, অপর্ণা রায় নামে স্থানীয় মহিলা নিখোঁজ রয়েছেন। গতকাল সন্ধেয় বাড়ি থেকে বেরিয়েছিলেন। আর ফেরেননি। তড়িঘড়ি ওই মহিলার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়। তাঁরা পুকুরপাড়ে আসেন। মহিলার দেহ শনাক্ত করেন। এর পর খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই মহিলা। তবে তাঁকে কেউ খুন করে দেহ পুকুরে ফেলে দিয়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।এই ঘটনা সংক্রান্ত তথ্যের খোঁজে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের খাস কলকাতায় মহিলার রহস্যমৃত্যু।
  • রাত থেকে নিখোঁজ মহিলার দেহ ভাসতে দেখা যায় পুকুরে।
  • কীভাবে মৃত্যু হল ওই মহিলার, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 
Advertisement