shono
Advertisement

এসপিকে চড় মারার হুমকি, সৌমিত্র খাঁর বিরুদ্ধে মামলা রুজু করল বারাসত পুলিশ

'আমি এসপিকে চড় মারতেও পিছপা হব না', দলীয় অনুষ্ঠানের মঞ্চ থেকে হুমকি দিয়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। The post এসপিকে চড় মারার হুমকি, সৌমিত্র খাঁর বিরুদ্ধে মামলা রুজু করল বারাসত পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:06 PM Jun 08, 2020Updated: 04:19 PM Jun 08, 2020

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: পুলিশ সুপারকে চড় মারার হুমকি দিয়ে বিপাকে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। বিষ্ণুপুরের সাংসদের বিরুদ্ধে এবার মামলা রুজু করল বারাসত পুলিশ। গাড়ি আটকালে পুলিশ সুপারকে চড় মারতে পিছপা হবেন না বলেই তোপ দেগেছিলেন গেরুয়া শিবিরের সাংসদ। এছাড়া আনলক ওয়ানের বিধি মেনে পুলিশের অনুমতি ছাড়া জমায়েত করেছিলেন বলেও সাংসদের বিরুদ্ধে অভিযোগ।

Advertisement

সদ্যই বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি হিসাবে দায়িত্ব নিয়েছেন সৌমিত্র খাঁ। আর তারপরই বিরোধীদের বিরুদ্ধে প্রচারে কোমর বেঁধে নেমে পড়েছেন তিনি। শনিবার বিজেপির বারাসত সাংগঠনিক জেলা কমিটির পক্ষ থেকে সৌমিত্র খাঁকে সংবর্ধনা জানাতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই মঞ্চে উঠেই জেলা পুলিশ সুপারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন সৌমিত্র। তিনি বলেন, “বারাসতে দাঁড়িয়ে বলছি পুলিশ সুপার যদি মনে করেন আমার গাড়ি আটকাবেন তাহলে আমি এসপিকে চড় মারতেও পিছপা হব না।” সাংসদের এই মন্তব্য ঘিরে উঠেছে সমালোচনার ঝড়। কীভাবে সাংসদ পুলিশ সুপারকে চড় মারার হুঁশিয়ারি দিতে পারেন, বিভিন্ন মহলে উঠছে সেই প্রশ্ন। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতেই এবার সৌমিত্র খাঁর বিরুদ্ধে মামলা রুজু করল বারাসত পুলিশ।

[আরও পড়ুন: স্কুলের ফি মকুবের দাবিতে প্রতিবাদ, মহেশতলায় পথ অবরোধ অভিভাবকদের]

তবে এই প্রথমবার নয় এমন বেফাঁস মন্তব্য করে আগেও বিতর্কে জড়িয়েছেন বিষ্ণুপুরের সাংসদ। সম্প্রতি করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো পোস্টের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। এ প্রসঙ্গে সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে বাঁকুড়া সাইবার ক্রাইম শাখায় অভিযোগও দায়ের হয়। যদিও সাংসদের দাবি তৃণমূলে থাকাকালীন দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বলে আজও তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করা হয়। এ প্রসঙ্গে শনিবার দলীয় সভায় তিনি বলেন, “তৃণমূলে থাকার সময়ে আমি বলেছিলাম, সিন্ডিকেট রাজ, তোলা শিল্প বন্ধ করতে হবে। তখন আমায় বলা হয়, তৃণমূল করলে এটাই করতে হবে। আমি প্রতিবাদ করেছিলাম বলে আমারও উপর এত মামলা।”

[আরও পড়ুন: অশান্তির জেরে স্ত্রীকে খুন, ৩ বছরের মেয়েকে ধারালো অস্ত্রের কোপ মেরে আত্মঘাতী যুবক]

The post এসপিকে চড় মারার হুমকি, সৌমিত্র খাঁর বিরুদ্ধে মামলা রুজু করল বারাসত পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার